সিরিজের আগের ফোনের তুলনায় বিক্রি ৪০০% বেশি

0
19

বার্তাকক্ষ ,,গত ৬ মার্চ বাজারে এসেছে রেনো সিরিজের নতুন সংযোজন পোর্ট্রেট এক্সপার্ট অপো রেনো এইট টি। শুরুতে প্রি অর্ডারে কেনার সুযোগ থাকলেও এখন সারা দেশে অপোর যেকোনো আউটলেট থেকে ফোনটি কেনা যাচ্ছে। দৃষ্টিনন্দন ডিজাইন এবং চমৎকার ক্যামেরা সেটআপের জন্য এরই মধ্যে ফোনটি স্মার্টফোন ও প্রযুক্তিপ্রেমীদের মাঝে প্রশংসিত হচ্ছে। শুরু হয়েছে এ ফোনের ফার্স্ট সেল। শুরুতেই এ সিরিজের আগের ফোনের তুলনায় ৪০০ শতাংশ বেশি বিক্রির রেকর্ড করেছে অপো রেনো এইট টি।
স্মার্টফোনটির সবচেয়ে বড় চমক এর ১০০ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরা। সঙ্গে রয়েছে ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা ও ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ১০০ মেগাপিক্সেল পোর্ট্রেট ক্যামেরার সঙ্গে আছে এডিটিং ও ক্রপিং ফিচার, যার সাহায্যে খুব সহজেই ব্যবহারকারীরা সুন্দর ছবি তুলতে পারবে। ভালো ডিটেইলসসহ ওয়াইড প্যানোরামার ছবি তুলতে এ ফোনে আছে সেকেন্ডারি ক্রপিং সুবিধা। কম আলোয় তোলা আবছা ছবি আরো সুন্দরভাবে ফুটিয়ে তুলতে ফোনটিতে রয়েছে পোর্ট্রেট সুপার রেজল্যুশনের মতো বিভিন্ন এআই ফিচার। ফ্ল্যাশ স্ন্যাপশট কাজে লাগিয়ে চলন্ত (নড়াচড়া করছে এমন পরিস্থিতি) অবস্থায়ও পরিষ্কার ছবি তোলা যাবে। অনেক আলট্রা-শর্ট এক্সপোজার ফটোর মধ্যে থেকে ব্যবহারকারী নিজের পছন্দের ছবিটি নিতে পারবেন। অপো রেনো এইট টি ফোনে আছে সেলফি এইচডিআর প্রযুক্তি, যার সাহায্যে তোলা প্রতিটি ছবিতে থাকবে সঠিক এক্সপোজার ও ডিটেইলস। যার কারণে এ সেলফি ক্যামেরা দিয়ে তোলা ছবি খুব ন্যাচারাল মনে হবে বলে দাবি অপোর।
এছাড়া ডিভাইসটিতে কাস্টমাইজেবল অরবিট লাইট ডিজাইন আছে যা পাঁচটি ভিন্ন নোটিফিকেশন সেটিংস সমর্থন করে এবং ব্যবহারকারীরা নিজেদের পছন্দ অনুযায়ী বিভিন্ন কালার অপশন পার্সোনালাইজ করতে পারবে। এ ফোনের আল্ট্রা-স্লিম বডি ডিজাইন সবার জন্য উপযুক্ত। আপগ্রেডেড কালারওএস ১৩, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৪৮ মাসের ফ্লুয়েন্সি প্রটেকশন ও ৩৩ ওয়াট সুপারভিওওসি ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের (এমএএইচ) ব্যাটারি ব্যবহারকারীর জন্য নিশ্চিত করবে নিরবচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতা।
দুর্দান্ত সব ফিচারের কারণে অপো রেনো এইট টি ফোনটি ব্যাপক সাড়া ফেলেছে। সানসেট অরেঞ্জ ও স্টারি ব্ল্যাক রঙে স্মার্টফোনটি ৩২ হাজার ৯৯০ টাকায় কেনা যাবে।