সেচ পাম্পের পাইপের ভেতর নারীর মরদেহ!

0
10

আলমডাঙ্গা সংবাদদাতা
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সোলার সেচ পাম্পের পাইপের ভেতর থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আলমডাঙ্গা উপজেলার পোলবাগুন্দা গ্রামের গাবতলা মাঠ থেকে বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। নিহত ৪৫ বছর বয়সী ডালিমা খাতুন একই গ্রামের ফোন্টু মণ্ডলের স্ত্রী।
স্থানীয়দের বরাত দিয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে অনেক নারীর সঙ্গে অবৈধভাবে মেলামেশা করত ফোন্টু মণ্ডল। বিষয়টি জানার পর নিষেধ করে তার স্ত্রী ডালিমা। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। একই বিষয়ের জেরে বুধবার রাতে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর মরদেহটি পোলবাগুন্দা গ্রামের গাবতলা মাঠের মিলন আলীর সোলার সেচ পাম্পের পাইপের ভেতর ফেলে রেখে যায় ফোন্টু। পরে ডালিমাকে বাড়িতে না পেয়ে অনেক খোঁজাখুঁজি করে পরিবারের লোকজন। বৃহস্পতিবার বিকেলে সেচ পাম্পের পাইপের কাছে রক্ত ও মাথার চুল পড়ে থাকতে দেখে পরিবারের সদস্যরা। পরে ওই সোলার সেচ পাম্পের পাইপের ভেতরে মরদেহটি দেখতে পায় তারা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ফায়ার সার্ভিসের সহযোগিতায় দীর্ঘ সাত-আট ঘণ্টা চেষ্টার পর ২০ ফুট পাম্পের পাইপের ভেতর থেকে ডালিমার মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি আরও জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
ওসি জানান, বৃহস্পতিবার বিকেলে ডালিমার স্বামী ফোন্টুকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা সে স্বীকার করেছে। এ ঘটনায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।