Wednesday, October 5, 2022
হোম আজকের পত্রিকাবাথরুমে অজ্ঞান হলো এক শিক্ষার্থী যা দেখে আরো ৪ শিক্ষার্থী অসুস্থ্য

বাথরুমে অজ্ঞান হলো এক শিক্ষার্থী যা দেখে আরো ৪ শিক্ষার্থী অসুস্থ্য

Published on

সাম্প্রতিক সংবাদ

সংশ্লিষ্টদের দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে

কিছু উন্নয়ন প্রকল্প ধীর গতির কারণে জনভোগান্তি চরমে উঠেছে। এছাড়া অপরিকল্পিত খোঁড়াখুঁড়ি তো চলছে।...

সিলেটের উইকেট নিয়ে বাংলাদেশ কোচের ক্ষোভ

বার্তাকক্ষ শিরোপার স্বপ্ন নিয়েই নারী এশিয়া কাপে খেলছে বাংলাদেশ। তাও আবার ঘরের মাঠে। প্রথম ম্যাচ...

‘আপনারা হয়তো মনে করছেন আমি এক চোখ নিয়েই খেলতে পারব’

বার্তাকক্ষ ২০২৩ আইপিএল মৌসুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে ফিরছেন, নিশ্চিত করলেন এবি ডি ভিলিয়ার্স। কিন্তু খেলোয়াড়...

অদ্ভুত কারণে দল থেকে বাদ পড়া আরও ৫ খেলোয়াড়

বার্তাকক্ষ টুর্নামেন্ট বা সিরিজের আগে চোটের কারণে খেলোয়াড়দের দল থেকে ছিটকে পড়ার ঘটনা নতুন কিছু...

চৌগাছা প্রতিনিধি ॥ যশোরের চৌগাছার ছারা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী বাথরুমে অজ্ঞান হবার ঘটনায় আরো ৪ জন শিক্ষার্থী অসুস্থ্য হবার ঘটনা ঘটেছে। স্থানীয় ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ বাথরুম থেকে ওই শিক্ষার্থীকে উদ্ধারের পাশাপাশি অসুস্থ্য হওয়া সকল শিক্ষার্থীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।
জানাগেছে, শনিবার সকালে চৌগাছার ছারা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী বিপাশা আক্তার জুঁই (১৩) গণিত ও ইংরেজি বিষয়ে বিদ্যালয়ে প্রাইভেট পড়তে আসে। প্রাইভেট চলাকালীন ওই শিক্ষার্থী নিজের প্রয়োজনে বাথরুমে যায়। পরবর্তীতে স্কুলে আসা অন্য শিক্ষার্থীরা বাথরুমে গেলে ভিতর থেকে লক করা বুঝতে পারে। এরপর ২০/৩০ মিনিট পরও বাথরুম থেকে কেউ বের না হওয়ায় সহপাঠিরা ডাকাডাকি করে। তারপরও তার কোন সাড়াশব্দ পাওয়া যায়না। এই অবস্থায় ওই শিক্ষার্থীরা বিষয়টি শ্রেণি শিক্ষককে জানায়। শ্রেণি শিক্ষক যেয়েও ডাকাডাকি করলে কোন সাড়াশব্দ না পাওয়া যায়না। বিষয়টি ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ ঘটনাস্থলে এসে বাথরুমের দরজা ভেঙ্গে অচেতন অবস্থায় বিপাশা আক্তার জুঁইকে উদ্ধার করে দ্রুত চৌগাছা হাসপাতালে ভর্তি করে। এদিকে এ ঘটনায় ৭ম শ্রেণির সেঁজুতি (১৪), বাসন্তি (১৪), ফারজানা (১৪) ও দশম শ্রেণির কুলসুম (১৭) অজ্ঞান হয়ে অসুস্থ্য হয়ে পড়ে। এই অবস্থায় অসুস্থ্য সকল শিক্ষার্থীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডাঃ নাজনীন জানান, হাসপাতালে ভর্তিকৃত সকল শিক্ষার্থীরা ভালো আছে। এ বিষয়ে বিদ্যালয়ের সভাপতি এস এম সাইফুর রহমান বাবুল জানান, ঘটনাটি জানার সাথে সাথে আমি থানার নির্বাহী কর্মকর্তা ওসি ও চৌগাছা ফায়ার সার্ভিসকে জানায়। ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ ঘটনাস্থল থেকে শিক্ষার্থীদের উদ্ধার করে। ফায়ার সার্ভিস এর ইনচার্জ রবিউল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, শনিবার সকাল ৯টার দিকে আমরা খবর পাই একজন শিক্ষার্থী বাথরুমে আটকা পড়েছে। খবর জেনে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে ওই শিক্ষার্থীকে উদ্ধার করি। তিনি বলেন সহপাঠির অসুস্থ্যতা দেখে আরো কয়েকজন শিক্ষার্থী অসুস্থ্য হয়ে পড়ে। শারীরিক অসুস্থ্যতার কারনে এমনটি হতে পারে বলে আমরা প্রাথমিকভাবে ধারনা করছি।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

মাতৃপূজা

সুন্দর সাহা মা দুর্গা জ্যোতির্ময়ী জগন্মাতা। তিনি এক কিন্তু বিভিন্নরূপে প্রকাশমানা। ব্রহ্মাদি দেবগণ তাঁর স্বরূপ...

এক জনমেই জন্মান্তর

ড. পরেশ চন্দ্র মণ্ডল : জন্মান্তরবাদ’ হিন্দুধর্মের অন্যতম প্রধান ধারণ স্তম্ভ (জন্মান্তরবাদ ও কর্মফল ওতোপ্রোতভাবে...

মা গো আনন্দময়ী

শ্রী তিলককান্তি সেন দুর্গাপূজা তথা দুর্গোৎসবের আবেদন। বাঙালি হিন্দুর সমাজজীবনে চিরকালীন। তা সে যেখানেই থাকুক...