Saturday, December 3, 2022
হোম বিনোদন‘পরাণ’ সিনেমার নেতিবাচক প্রতিক্রিয়া নেই: রাফি

‘পরাণ’ সিনেমার নেতিবাচক প্রতিক্রিয়া নেই: রাফি

Published on

সাম্প্রতিক সংবাদ

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডেতে খেলা হচ্ছে না সামির

বার্তাকক্ষ: বাংলাদেশের মতো চোট হানা দিয়েছে ভারতীয় দলেও। লাল-সবুজদের বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন...

ক্যামেরুনের কাছে হার ব্রাজিলের জন্য ‘সতর্ক সংকেত’

বার্তাকক্ষ: বিশ্বকাপে চোটগ্রস্ত ব্রাজিলের অবস্থাটা কেমন হতে পারে তার নমুনা দেখা গেছে গতকাল। নকআউট নিশ্চিত...

পয়েন্ট-গোল গড় সমান, তবুও কেন ছিটকে গেলো উরুগুয়ে

বার্তাকক্ষ: গ্রুপ এইচ-এর শেষ রাউন্ডের ম্যাচে উরুগুয়ে ২-০ গোলে হারিয়ে দিল ঘানাকে। তাতেও শেষ ষোলোয়...

সার্বিয়াকে হারিয়ে নকআউটে সুইসরা

বার্তাকক্ষ: বিশ্বকাপের নকআউট রাউন্ডে যেতে হলে এই ম্যাচ জিততেই হতো সার্বিয়াকে। অন্যদিকে ড্র করলেও সুবিধাজনক...

বার্তাকক্ষ
ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে তরুণ নির্মাতা রায়হান রাফি নির্মাণ করেছেন ‘পরাণ’ সিনেমা। ঈদুল আজহায় মুক্তি পেয়েছে এটি। সিনেমাটি মুক্তির পর নেতিবাচক প্রতিক্রিয়া পাননি বলে জানিয়েছেন নির্মাতা।
রায়হান রাফি দাবি, দর্শকদের মাঝে ‘পরাণ’ সিনেমা নিয়ে কোনো নেতিবাচক প্রতিক্রিয়া নেই। মুক্তির আগে বিভিন্নজন দু’চারটি নেতিবাচক কথা বললেও সিনেমাটি দেখার পর চুপ হয়ে গিয়েছেন।
ঈদের দ্বিতীয় দিন দর্শকদের সঙ্গে ‘পরাণ’ দেখতে ময়মনসিংহের পূরবী সিনেমা হলে গিয়েছিলেন পরিচালক রাফি। তার সঙ্গে ছিলেন মিম, শরিফুল রাজ, ইয়াশ রোহানসহ অনেকে। সিনেমাটির শুটিং ময়মনসিংহে হয়েছিল, তাই সেখানকার দর্শকদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করতে হাজির হয়েছিল ‘পরাণ’ টিম।
রাফি বলেন, ‘‘১২টা ও ৩টার শোয়ে দর্শকদের কাছাকাছি ছিলাম। তারা গরমে কষ্ট করে আমাদের সিনেমা দেখেছেন। দর্শকদের প্রতি আমরা কৃতজ্ঞ। গরমের কারণে ভেবেছিলাম হল থেকে বেরিয়ে যাব, কিন্তু মানুষের মাতামাতি দেখে পারিনি। হল ভর্তি মানুষের সঙ্গে সিনেমা দেখেছি। হলের পরিবেশ বেশি ভালো ছিল না, তারপরও মানুষ ‘পরাণ’ দেখতে ভিড় করে। দর্শক যে ভালোবাসা দিয়েছেন তা কখনই ভুলবো না।’’
শুধু ময়মনসিংহে নয়, যেসব সিনেমা হলে ‘পরাণ’ সিনেমা চলছে, সবখান থেকেই দর্শকের ইতিবাচক সাড়া পাচ্ছেন। প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস লিমিটেডের ডিরেক্টর ইয়াসির আরাফাত জানান, আগামীকাল থেকে এর হল সংখ্যাও বাড়বে।
‘পোড়ামন ২’, ‘দহন’, ‘খাঁচার ভিতর অচিন পাখি’, ‘৭ নম্বর শুটিং ফ্লোর’ নির্মাণ করে আলোচনায় আসেন নির্মাতা রাফি। লাইভ টেকের প্রযোজনায় ‘পরাণ’ মুক্তি পায় ১১টি সিনেমা হলে। তবে মুক্তির পর চিত্র বদলেছে। ঈদের দিন থেকে সিনেমাটি নিয়ে দর্শকদের আগ্রহ বেড়েছে। সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘‘সিনেপ্লেক্সের শাখাগুলোতে ‘পরাণ’ সিনেমা ভালো যাচ্ছে। প্রত্যেকটি শো-ই প্রায় হাউজফুল, আগে থেকে টিকিট সোল্ডআউট। আমরা খুবই হ্যাপি।’’
‘পরাণ’ সিনেমা প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিস। এর চিত্রনাট্য যৌথভাবে লিখেছেন সাজাহান সৌরভ ও রাফি। এতে মুখ্য তিন চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ ও ইয়াশ রোহান।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

বিরতি ভেঙে লালগালিচা মাতালেন সোনম

বার্তাকক্ষ বলিউডে ফ্যাশনিস্তা হিসেবে সুনাম আছে সোনম কাপুরের। কান চলচ্চিত্রে উৎসবের নিয়মিত মুখ তিনি।...

যেমন আছেন রিচি

বার্তাকক্ষ এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মান। দীর্ঘদিন যুক্তরাষ্ট্র প্রবাসী তিনি। বর্তমানে বাংলাদেশে পরিবারের...

হলিডে বাতিল

বার্তাকক্ষ ২০২১ সালের ভালোবাসা দিবসের দিনে পরিবারের সম্মতিতে বিয়ে করেছিলেন টলিউডের জনপ্রিয় জুটি প্রমিতা...