Wednesday, October 5, 2022
হোম লাইফ স্টাইলপুরুষের যে অভ্যাস দেখে প্রেমে পড়ে নারী

পুরুষের যে অভ্যাস দেখে প্রেমে পড়ে নারী

Published on

সাম্প্রতিক সংবাদ

সংশ্লিষ্টদের দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে

কিছু উন্নয়ন প্রকল্প ধীর গতির কারণে জনভোগান্তি চরমে উঠেছে। এছাড়া অপরিকল্পিত খোঁড়াখুঁড়ি তো চলছে।...

সিলেটের উইকেট নিয়ে বাংলাদেশ কোচের ক্ষোভ

বার্তাকক্ষ শিরোপার স্বপ্ন নিয়েই নারী এশিয়া কাপে খেলছে বাংলাদেশ। তাও আবার ঘরের মাঠে। প্রথম ম্যাচ...

‘আপনারা হয়তো মনে করছেন আমি এক চোখ নিয়েই খেলতে পারব’

বার্তাকক্ষ ২০২৩ আইপিএল মৌসুমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে ফিরছেন, নিশ্চিত করলেন এবি ডি ভিলিয়ার্স। কিন্তু খেলোয়াড়...

অদ্ভুত কারণে দল থেকে বাদ পড়া আরও ৫ খেলোয়াড়

বার্তাকক্ষ টুর্নামেন্ট বা সিরিজের আগে চোটের কারণে খেলোয়াড়দের দল থেকে ছিটকে পড়ার ঘটনা নতুন কিছু...

বার্তাকক্ষ
কার প্রেমে কখন কে পড়বেন তা বুঝে ওঠা বেশ মুশকিল। তবে যারা সিঙ্গেল তারা মনের মানুষ খুঁজে পেতে কতকিছুই না করেন! অনেক পুরুষ আছে যারা পছন্দের সঙ্গীর খোঁজ করেন নানাভাবে।
তবে কাউকে পছন্দ হলেই তো হবে না, তার মনও তো জয় করতে হবে। বিশেষ করে আপনার কিছু অভ্যাসের গুণেই কিন্তু পছন্দের মানুষটি আপনাকে প্রেম নিবেদন করতে পারেন। জেনে নিন নারীরা তার জীবনসঙ্গীর মাঝে কোন কোন অভ্যাস খোঁজেন-
>> একজন নারী সব সময় আত্মবিশ্বাসী পুরুষকে পছন্দ করেন। কিছু বলার আগেই সব বুঝে নেবে কিংবা সব পরিস্থিতিতে পাশে থাকবে এমন পুরুষের সান্নিধ্য পছন্দ করেন নারীরা।
আসলে আত্মবিশ্বাসী পুরুষ অন্যকে অনেকটা সুরক্ষা দিতে পারেন। এক্ষেত্রে সুরক্ষা মানসিকও হতে পারে। তাই আপনাকে অবশ্যই এই বিষয়টা মাথায় রাখতে হবে।
>> কেউই মনমরা মানুষকে পছন্দ করেন না। নারীরাও চান তার সঙ্গী যেন হাসি-খুশি হন। হেসে খেলে কথা বলা মানুষ অনেক বেশি সদর্থক হন। তাদের পাশে থাকলেই একটা পজিটিভ ভাইব পাওয়া যায়।
এছাড়া বিভিন্ন গবেষণায় দেখা গেছে, হাসলে মানুষের চেহারা আরও আকর্ষণীয় হয়ে ওঠে। তাই এমন পুরুষকে মহিলারা অনেকটাই ভালোবাসেন।
>> মনমতো সঙ্গী পেতে শরীরচর্চাও করতে হবে নিয়ম মেনে। আসলে ফিটনেস ভালো রাখাটা খুবই জরুরি। আসলে ফিট থাকা পুরুষরা অনেক বেশি আত্মবিশ্বাসী হন। তাদের কাছে থাকলে নারীরা সুরক্ষিত বোধ করেন
>> নারীরা তার জীবনসঙ্গীর কাছে নিরাপত্তা খুঁজতে চান। বেশ কিছু গবেষণায় বলা হয়েছে, জীবনসঙ্গীর মধ্যে নারীরা তার বাবার ছাঁয়া খোঁজেন। বাবা নিজের মেয়েকে যেমন যত্নে রাখেন, ঠিক তেমনটাই যেন হন তার জীবনসঙ্গী এমনটিই আশা করেন নারীরা।
>> অনেক পুরুষই প্রেমিকার কথা শোনেন না বা তার মতামতকে প্রাধান্য দেন না। এমন প্রেমিকরা মানুষের উপর চাপিয়ে দেন নিজের মতামত। এমন দৃষ্টিভঙ্গি মোটেও ঠিক নয়। কারও মতামতকে কখনো ছোট করে দেখবেন না।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

গরম ভাতের সঙ্গে খান ‘ছোলার ডালে মাংস’

বার্তাকক্ষ ছোলার ডাল দিয়ে বিভিন্ন পদ তৈরি করা যায়। তার মধ্যে অন্যতম হলো ছোলার ডালে...

ড্রাই আইজ সিন্ড্রোম

বার্তাকক্ষ ড্রাই আইজ বা শুষ্ক চোখের সিন্ড্রোম ঘটে যখন অশ্রু চোখকে সঠিকভাবে লুব্রিকেট করে না।...

গোসলের সময় যে ভুল করলে মুখে হয় ব্রণ ও বলিরেখা

বার্তাকক্ষ গোসল করার সময় বেশ কয়েকটি ভুলে শারীরিক নানা সমস্যায় ভুগতে হতে পারে। যেমন- ভরা...