Friday, October 7, 2022
হোম জাতীয়দুই রুটে ২০০ টাকা করে ভাড়া কমাচ্ছে বিমান

দুই রুটে ২০০ টাকা করে ভাড়া কমাচ্ছে বিমান

Published on

সাম্প্রতিক সংবাদ

মধ্যরাত থেকে ২২ দিন মেঘনায় মাছ ধরায় নিষেধাজ্ঞা

বার্তাকক্ষ লক্ষ্মীপুর: প্রজনন মৌসুমে মা ইলিশ রক্ষায় লক্ষ্মীপুরের মেঘনা নদীতে ইলিশসহ সব ধরনের মাছ শিকারের...

পাম তেলের দাম লিটারে কমেছে ৮ টাকা

বার্তাকক্ষ ঢাকা: চিনি ও পাম তেলের দাম ফের পুনঃনির্ধারণ করল বাণিজ্য মন্ত্রণালয়। এখন থেকে পাম...

চট্টগ্রামের ভূজপুরে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

বার্তাকক্ষ ঢাকা: চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুরে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৮৯তম শাখা উদ্বোধন করা হয়েছে।...

বাংলাদেশি যুবকের সঙ্গে অনুপ চেটিয়ার মেয়ের বিয়ে

বার্তাকক্ষ বিচ্ছিন্নতাবাদী ইউনাইটেড লিবারেশন ফ্রন্ট অব আসামের (উলফা) অন্যতম প্রতিষ্ঠাতা অনুপ চেটিয়া যখন বাংলাদেশের কারাগারে...

বার্তাকক্ষ
পদ্মা সেতু চালু হওয়ার পর যাত্রী সংকটের মুখে ঢাকা-বরিশাল এবং ঢাকা-যশোর রুটে উড়োজাহাজের ভাড়া কমানোর উদ্যোগ নিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এ দুটি রুটে ২০০ টাকা করে ভাড়া কমানো হবে।
নতুন সিদ্ধান্ত অনুযায়ী, ঢাকা-বরিশাল রুটে তিন হাজার টাকা এবং ঢাকা-যশোর রুটে তিন হাজার ২০০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। শিগগির এ সিদ্ধান্ত বাস্তবায়ন হবে।
ভাড়া কমানোর সিদ্ধান্তের বিষয়টি মঙ্গলবার (২৬ জুলাই) সন্ধ্যায় নিশ্চিত করেছেন বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার। তবে কবে থেকে নতুন ভাড়া কার্যকর হবে, তা সুনির্দিষ্ট করে বলেননি তিনি।
দুই রুটে ২০০ টাকা করে ভাড়া কমাচ্ছে বিমান বাংলাদেশ
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সূত্র জানায়, এখন ঢাকা-বরিশাল রুটে সর্বনিম্ন ভাড়া তিন হাজার ২০০ টাকা। আর ঢাকা-যশোর রুটে তিন হাজার ৪০০ টাকা। এ দুটি রুটে ২০০ টাকা করে ভাড়া কমানো হয়েছে।
এরমধ্যে ঢাকা-বরিশাল রুটের টিকিট কিনতে বরিশাল সেলস কাউন্টার: ০২৪৭৮৮৬৫০১৯, জেলা ব্যবস্থাপক (বরিশাল): +৮৮০১৭৭৭৭৭৫৫৩০ ও বিমান কল সেন্টার: +৮৮০১৯৯০৯৯৭৯৯৭ নম্বরে কল দিয়ে টিকিট সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে। এছাড়া ঢাকা-যশোর রুটের টিকিট কিনতে ০১৯৯০৯৯৭৯৯৭ নম্বরে কল দিতে হবে।
দুই রুটে ২০০ টাকা করে ভাড়া কমাচ্ছে বিমান বাংলাদেশ
নাম প্রকাশে অনিচ্ছুক বিমানের এক কর্মকর্তা জানিয়েছেন, গত ২৫ জুন পদ্মা সেতু চালু হওয়ার পর বিমানের বরিশালগামী উড়োজাহাজে যাত্রীচাপ কিছুটা কমে যায়। যশোর রুটেও আগের তুলনায় যাত্রী কম। অনেক সময় উড়োজাহাজের অনেক আসন ফাঁকা যাচ্ছে। এ অবস্থায় ভাড়া কিছুটা কমানোর উদ্যোগ নিয়েছে বিমান। কিছুদিনের মধ্যে নতুন ভাড়া কার্যকর হবে।
বর্তমানে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কক্সবাজার, চট্টগ্রাম, সিলেট, সৈয়দপুরে ফ্লাইট পরিচালনা করে বিমান। এসব রুটে সারাবছরই যাত্রীচাপ থাকে। এর মধ্যে পর্যটন মৌসুম তথা নভেম্বর থেকে মার্চ পর্যন্ত যাত্রী বেশি থাকে।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

বার্তাকক্ষ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা...

ডেঙ্গুতে একজনের মৃত্যু, হাসপাতালে ২৪০

বার্তাকক্ষ দেশে ডেঙ্গু জ্বরে আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। বাড়ছে মৃত্যুও। গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে আক্রান্ত...

পদ্মা সেতু পার হতে ১৭ গাড়ির টোল দিলেন শেখ রেহানা

বার্তাকক্ষ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে গোপালগঞ্জ যাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার...