Friday, September 30, 2022
হোম জাতীয়নাসরিন হাওলাদারকে আবারও এমপি করতে হবে: জিএম কাদের

নাসরিন হাওলাদারকে আবারও এমপি করতে হবে: জিএম কাদের

Published on

সাম্প্রতিক সংবাদ

চাকরির নামে ভুয়া কাগজপত্র তৈরী করায় ৩ জন গ্রেফতার

শাহিনুর রহমান, পাটকেলঘাটা পাটকেলঘাটায় কোয়েষ্ঠ ফার্মা নামে একটি কোম্পানিতে চাকরি দেয়ার নাম করে ভুয়া কাগজপত্র...

মাত্র দু বছরে মৃত্যুর মুখে নদী : খরস্রোতা শোলমারি এখন ৩-৪ মিটারের সরু নালা

খুলনা সংবাদদাতা খুলনার বটিয়াঘাটা উপজেলার বুক চিরে বয়ে গেছে শোলমারি নদী। এর স্রোত ও গভীরতা...

জনগণের ক্ষমতায়নের জন্য দুর্নীতি দূর করতে হবে : বিভাগীয় কমিশনার

খুলনা সংবাদদাতা ‘তথ্য প্রযুক্তির যুগে জনগণের তথ্য অধিকার নিশ্চিত হোক’ এই প্রতিপাদ্য নিয়ে বৃহস্পতিবার (২৯...

তালায় দুধে ভেজাল প্রতিরোধ শীর্ষক আলোচনা

শিরিনা সুলতানা, তালা : সাতক্ষীরার তালায় সামাজিক সম্প্রীতি ও দুধে ভেজাল প্রতিরোধ শীর্ষক আলোচনা সভা...

বার্তাকক্ষ
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস‌্য ও বাকেরগঞ্জ আসনের বর্তমান সংসদ সদস্য নাসরিন হাওলাদার রত্নাকে আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ঘোষণা করে তাকে আবারও এমপি নির্বাচন করার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি।বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে বাকেরগঞ্জের পল্লী ভবনে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।সরকারের সমালোচনা করে জিএম কাদের বলেছেন, ‘দেশে রাজনৈতিক সঙ্কট চলছে। নিত‌্যপ্রয়োজনীয় দ্রব্য ও জ্বালানি তেলের দামে জনজীবন বিপর্যস্ত। এ অবস্থা থেকে দেশের মানুষ মুক্তি চায়।’
তিনি বলেন, ‘জনগণ দেশের মালিক, কিন্তু জনগণকে কথা বলতে দেওয়া হয় না। কথা বলতে চাইলে হয়রানি করা হচ্ছে। তারপরও আমরা জনগণের কথা বলতে চাই। পরিস্থিতির উত্তরণে আমরা কর্মসূচি দেবো। সেই কর্মসূচিতে আপনাদের কাঁধে কাঁধ মিলিয়ে রাজপথে থাকতে হবে।’সমাবেশে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রত্না আমিন হাওলাদারের সমম্বয়ে সংক্ষিপ্ত সমাবেশে সভাপতিত্ব করেন কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার।
এ সময় জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি, কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশিদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য মসিউর রহমান রাঙা, সাহিদুর রহমান টেপা, সোলাইমান আলম শেঠ, মীর আব্দুস সবুর আসুদ, রেজাউল ইসলাম ভূইয়া, লিয়াকত হোসেন খোকা এমপি, শফিকুল ইসলাম সেন্টু, মেজর (অব.) রানা মো. সোহেল, রওশন আরা মান্নান এমপি, নাজমা আক্তার এমপি, নুরুল ইসলাম তালুকদার এমপি প্রমুখ উপস্থিত ছিলেন।
জাতীয় পার্টির পটুয়াখালী জেলা শাখার সম্মেলনকে কেন্দ্র করে বর্ণিল সাজে সাজানো হয় বরিশাল ও পটুয়ালীর বিভিন্ন এলাকা। বুধবার ঢাকা থেকে শতাধিক গাড়ির বহর নিয়ে সড়ক পথে বাকেরগঞ্জে আসেন জাতীয় পার্টির কো- চেয়ারম‌্যান ও সাবেক মন্ত্রী এবি এম রুহুল আমিন হাওলাদারের নেতৃত্বে জাপার কেন্দ্রীয় নেতারা। এ সময় পুরো এলাকায় চাঞ্চল‌্য সৃষ্টি হয়। রাস্তাঘাটে উৎসুক মানুষের ভিড় দেখা যায়।
রুহুল আমিন হাওলাদারের গাড়িবহর বরিশাল হয়ে বাকেরগঞ্জের পল্লী ভবনে থামে। সেখানে দুপুরের খাবার খেয়ে গাড়িবহর নিয়ে রাতে চলে যান পটুয়াখালীর নিজ নির্বাচনী এলাকায়। রাতে সার্কিট হাউজে অবস্থান করেন তারা। সকালে দলীয় নেতাকর্মীর বিশাল বহর নিয়ে দলের চেয়ারম‌্যান জিএম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নুকে বরণ করেন। সেখানে সমাবেশ শেষে পার্টির চেয়ারম‌্যানসহ গাড়ির বহর নিয়ে চলে যান রুহুল আমিন হাওলাদারের গ্রামের বাড়ি পটুয়াখালীর দুমকীতে। সেখানে রুহুল আমিন হাওলাদারের মা-বাবার কবর জেয়ারত করা হয়। সেখান থেকে যোগ দেন পটুয়াখালী জেলা জাপার সম্মেলনে।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যার এক বছরে ক্যাম্পে আরও ২৭ খুন

বার্তাকক্ষ কক্সবাজারের আশ্রয় ক্যাম্পে রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যার এক বছর পূর্ণ হলো বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর)।...

ডিমের উৎপাদন খরচ ৬ টাকা, দাম কেন ১৩: কৃষিমন্ত্রী

বার্তাকক্ষ ফার্মের মুরগির ডিমের উৎপাদন খরচ ৫ থেকে ৬ টাকা বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী আবদুর রাজ্জাক।...

শেখ হাসিনা বিশ্বের শোষিত মানুষের নেত্রী: শেখ পরশ

বার্তাকক্ষ প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোষিত মানুষের নেত্রী উল্লেখ করে আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্...