Thursday, October 6, 2022
হোম শীর্ষ রাজনীতিবিদ্যুতের জন্য বিএনপির বিক্ষোভ হাস্যকর: আবদুস সবুর

বিদ্যুতের জন্য বিএনপির বিক্ষোভ হাস্যকর: আবদুস সবুর

Published on

সাম্প্রতিক সংবাদ

সংশ্লিষ্টদের দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে

কিছু উন্নয়ন প্রকল্প ধীর গতির কারণে জনভোগান্তি চরমে উঠেছে। এছাড়া অপরিকল্পিত খোঁড়াখুঁড়ি তো চলছে।...

কেশবপুরে কৃষকলীগের পূজা মণ্ডপ পরিদর্শন

সোহেল পারভেজ, কেশবপুর কেশবপুর উপজেলার বিভিন্ন পূজা ম-প পরিদর্শন করেছেন কৃষকলীগে নেতৃবৃন্দ। মঙ্গলবার সংগঠনের উপজেলা,...

দেবহাটায় জাতীয় কন্যা শিশু দিবস উদ্যাপন

দেবহাটা প্রতিনিধি : ‘সময়ের অঙ্গীকার কন্যা শিশুর অধিকার’ প্রতিপ্রাদ্য নিয়ে দেবহাটায় জাতীয় কন্যাশিশু দিবস উদ্যাপন...

শার্শায় ভুল মানুষের দ্বারা রাজনীতি পরিচালিত হওয়ায় প্রকৃত নেতাকর্মীরা অত্যাচার জুলুম নির্যাতনের শিকার : আশরাফুল আলম লিটন

বেনাপোল প্রতিনিধি : যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনাপোল পৌরসভার সাবেক মেয়র আশরাফুল...

বার্তাকক্ষ
বিদ্যুতের জন্য বিএনপির বিক্ষোভ হাস্যকর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর।
তিনি বলেন, বিএনপির আমলে দেশে বিদ্যুৎ-জ্বালানির জন্য হাহাকার হয়ে গিয়েছিল। দেশের মানুষ বিদ্যুতের জন্য রাস্তায় নেমেছিল। সেই সময় অনেক মানুষকে গুলি করে মেরেছিল বিএনপি-জামায়াত জোট সরকার। সেই অবস্থা থেকে জননেত্রী শেখ হাসিনা দেশে শতভাগ বিদ্যুতায়ন করেছেন। বিএনপির কোন ইস্যু ছাড়া এই বিক্ষোভ বছরের সেরা জোক।
শুক্রবার (২৯ জুলাই) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সিভিল ইঞ্জিনিয়ারিং ডিভিশনের পঞ্চম বার্ষিক পেপার মিট অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।আইইবির সিভিল ইঞ্জিনিয়ারিং ডিভিশনের সভাপতি অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মুনাজ আহমেদ নূরের সভাপতিত্বে সঞ্চালনা করেন ডিভিশনের সম্পাদক ইঞ্জিনিয়ার অমিত কুমার চক্রবর্তী।
অনুষ্ঠানে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উল্লা খন্দকার, আইইবির প্রেসিডেন্ট নূরুল হুদা, বুয়েটের উপাচার্য অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার সত্য প্রসাদ মজুমদার প্রমুখ।
ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেন, দেশে বিদ্যুৎ-জ্বালানির কোন সংকট নেই। সরকার শুধুমাত্র ব্যয় সাশ্রয়ী নীতি গ্রহণ করেছে। যেন ভবিষ্যতে কোন সংকট না হয়। বিএনপি যখন ক্ষমতা ছাড়ে তখন ১৬০০ মেগাওয়ার্ড বিদ্যুৎ রেখে যায়। সেই জায়গা থেকে আজ দেশে ২৫হাজার মেগাওয়ার্ড বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা তৈরি হয়েছে। দেশে শতভাগ মানুষ বিদ্যুৎ সুবিধা ভোগ করছেন।
দেশের মানুষ চতুর্থ শিল্পবিপ্লবে নেতৃত্বে দিবে আশা ব্যক্ত করে আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক বলেন, জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য পুত্র তথ্য প্রযুক্তি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়ের সঠিক দিক নির্দেশে আগামীতে সারা বিশ্বের নেতৃত্ব দিবে। ইতিমধ্যে দেশ চতুর্থ শিল্প বিপ্লবের অনেক উন্নত দেশের চেয়ে অনেক ক্ষেত্রে এগিয়ে রয়েছে।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন, শেখ হাসিনা বাস্তবায়ন করছেন: এমপি নাবিল

নিজস্ব প্রতিবেদক যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর...

খালেদা জিয়ার দুই মামলায় অভিযোগ গঠনের শুনানি পেছালো

বার্তাকক্ষ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে ‘ভুয়া’ জন্মদিন পালন ও মুক্তিযুদ্ধকে ‘কলঙ্কিত’ করার অভিযোগে মানহানির...

রোহিঙ্গা সংকট: চীনের পররাষ্ট্রমন্ত্রীর মধ্যস্থতা চান মোমেন

বার্তাকক্ষ রোহিঙ্গা সংকটের দীর্ঘস্থায়ী সমাধানে চীনের পররাষ্ট্রমন্ত্রী ওয়াং ই এর মধ্যস্থতা কামনা করেছেন ড. এ...