Friday, October 7, 2022
হোম আজকের পত্রিকামহেশপুরে আওয়ামী লীগ পরিবারকে জিম্মি করে রাখার অভিযোগ

মহেশপুরে আওয়ামী লীগ পরিবারকে জিম্মি করে রাখার অভিযোগ

Published on

সাম্প্রতিক সংবাদ

রাবি অধ্যাপক তাহের খুন: আসামির মৃত্যুদণ্ড কার্যকর স্থগিত

বার্তাকক্ষ ঢাকা: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ভূ-তত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের অধ্যাপক ড. এস তাহের হত্যা মামলায়...

বিএনপি সাম্প্রদায়িক অপশক্তি ও স্বাধীনতাবিরোধীদের অভিন্ন প্লাটফর্ম: ওবায়দুল কাদের

বার্তাকক্ষ বিএনপিকে সাম্প্রদায়িক অপশক্তি এবং স্বাধীনতাবিরোধীদের অভিন্ন প্লাটফর্ম বলে আখ্যায়িত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক...

শুভ্র হত্যা: পৌর মেয়রসহ ১৯ জনের রায় ১০ অক্টোবর

বার্তাকক্ষ ঢাকা: ময়মনসিংহের গৌরীপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও ইউসিসিএ লি. এর চেয়ারম্যান...

ছোট হচ্ছে প্রশান্ত মহাসাগর, জন্ম নিচ্ছে সুপার মহাদেশ ‘অ্যামেসিয়া’

বার্তাকক্ষ প্রশান্ত মহাসাগর ধীরে ধীরে ছোট হচ্ছে, ফলে জন্ম নিতে চলেছে ‘অ্যামেসিয়া’ নামে একটি নতুন...

মহেশপুর সংবাদদাতা :
মহেশপুরের নাটিমা ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার ও আওয়ামী লীগ নেতা মন্টু মিয়ার পরিবারকে উচ্ছেদ করতে দীর্ঘদিন ধরে ভয়ভীতি ও হুমকি দেয়া হচ্ছে। অভিযোগ উঠেছে, হামলা ও নির্যাতনের পর পরিবারটিকে জিম্মি করে রাখা হয়েছে। প্রতিপক্ষ বর্তমান মেম্বার মিলন মিয়া এমনটি করছেন বলে অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার। ঘটনাটি উপজেলার উজ্জ্বলপুর গ্রামের।
শনিবার সকালে নির্যাতনের শিকার মন্টু মিয়া অভিযোগ করে বলেন, তার ওয়ার্ডের বর্তমান মেম্বার মিলন মিয়া দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা, মানবপাচার ও স্বর্ণ চোরা চালান করে আসছে। তার কু-কর্মে বাধা দিলে সে ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে আমাকে এলাকা থেকে উৎখাত করার জন্য পাঁয়তারা চালাচ্ছে। তিনি আরো জানান, সোনা ব্যবসায় বাধা দেয়ায় মিলন মেম্বার ও তার বোন জোসনা বেগম দীর্ঘদিন থেকে সন্ত্রাসী ভাড়া করে আমাকে হত্যার চেষ্টা করে আসছে। ইতোপূর্বে তারা আরো তিনবার আমাকে হত্যার চেষ্টা করেছে। সর্বশেষ গত ১৩ জুলাই দুপুরে মহেশপুর-ভৈরবা সড়কের জুয়েল ইট ভাটার কাছে আমার মোটরসাইকেল থামিয়ে উজ্জলপুর গ্রামের মিলন মেম্বার,জসিম, রাসেল, বাদল, সুমন, রাজু, ইসমাইল, নস্তি গ্রামের ইয়ার আলী, তরিকুলসহ ৪-৫ জন আমাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। পুলিশ ও স্থানীয়রা আমাকে উদ্ধার করে মহেশপুর হাসপডাতালে নেয়। সেখান থেকে রেফার্ড করে যশোর সদর হাসপাতালে ভর্তি করে।
এ বিষয়ে মহেশপুর থানার অফিসার ইনচার্জ ওসি সেলিম মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, এ বিষয়ে মহেশপুর থানায় উভয়পক্ষের একাধিক মামলা রয়েছে। মিলন মেম্বার ভাড়াটিয়াদের দিয়ে মন্টু মেম্বারকে হত্যার চেষ্টা চালিয়েছিল এমন তথ্য প্রাথমিকভাবে পাওয়া গেছে। নাম প্রকাশে অনিচ্ছুক অনেকে জানিয়েছে মিলন মেম্বার ও তার সাঙ্গপাঙ্গরা এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ চালাচ্ছে এবং গ্রামবাসীকে জিম্মি করে রেখেছে। মিলনের একাধিক বোন আছে। তারা সব সময় এলাকার মানুষকে আতংকের মধ্যে রাখে। তাদের বিরুদ্ধে মুখ খুল্লে তার নামে মিথ্যা মামলা করে।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

কেশবপুরে কৃষকলীগের পূজা মণ্ডপ পরিদর্শন

সোহেল পারভেজ, কেশবপুর কেশবপুর উপজেলার বিভিন্ন পূজা ম-প পরিদর্শন করেছেন কৃষকলীগে নেতৃবৃন্দ। মঙ্গলবার সংগঠনের উপজেলা,...

দেবহাটায় জাতীয় কন্যা শিশু দিবস উদ্যাপন

দেবহাটা প্রতিনিধি : ‘সময়ের অঙ্গীকার কন্যা শিশুর অধিকার’ প্রতিপ্রাদ্য নিয়ে দেবহাটায় জাতীয় কন্যাশিশু দিবস উদ্যাপন...

শার্শায় ভুল মানুষের দ্বারা রাজনীতি পরিচালিত হওয়ায় প্রকৃত নেতাকর্মীরা অত্যাচার জুলুম নির্যাতনের শিকার : আশরাফুল আলম লিটন

বেনাপোল প্রতিনিধি : যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনাপোল পৌরসভার সাবেক মেয়র আশরাফুল...