Friday, September 30, 2022
হোম বিনোদনএবার পাথর দিয়ে অন্তর্বাস বানালেন উরফি!

এবার পাথর দিয়ে অন্তর্বাস বানালেন উরফি!

Published on

সাম্প্রতিক সংবাদ

ইউক্রেনের ৪ অঞ্চলকে নিজের সঙ্গে যুক্ত করছে রাশিয়া

বার্তাকক্ষ রাশিয়া আনুষ্ঠানিকভাবে ইউক্রেনের চারটি অঞ্চলকে নিজের সঙ্গে যুক্ত করার ঘোষণা দিয়েছে। শুক্রবার এই অঞ্চলগুলোকে...

রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যার এক বছরে ক্যাম্পে আরও ২৭ খুন

বার্তাকক্ষ কক্সবাজারের আশ্রয় ক্যাম্পে রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যার এক বছর পূর্ণ হলো বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর)।...

মহেশপুরে ৪০ পিচ সোনার বারসহ ১জন আটক

আব্দুস সেলিম, মহেশপুর ঝিনাইদহের মহেশপুর উপজেলার যাদবপুর সীমান্ত থেকে ৪০ পিচ সোনার বারসহ শওকত আলী...

ডিমের উৎপাদন খরচ ৬ টাকা, দাম কেন ১৩: কৃষিমন্ত্রী

বার্তাকক্ষ ফার্মের মুরগির ডিমের উৎপাদন খরচ ৫ থেকে ৬ টাকা বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী আবদুর রাজ্জাক।...

বার্তাকক্ষ
বলিউড মানেই বিতর্ক। তবে এ বিতর্কে সব সময় সবাই থাকে না। যদিও বিশেষ কয়েকজনের এ কথাটি উল্টো ভাবে ভাবতে হয়। তারই একজন বিগ বস ওটিটি খ্যাত নায়িকা উরফি জাভেদ। বিতর্ক আর উরফি যেন একে অপরের পরিপূরক।
সব সময়ই থাকেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। আর তার অদ্ভূত ফ্যাশন আর সাহসী অবতারের জন্য শুনতে হয় নানা কটুক্তি। তার ফ্যাশন নিয়ে যেমন বিতর্ক আছে, তেমন চর্চাও আছে। এমনকি বলিউডের অনেক নায়িকা থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার দাম অনেক বেশি।
কখনও সেফটিপিন দিয়ে পোশাক বানান, কখনও ফুলের বিকিনি পরে রাস্তায় বেরিয়ে পড়েন, কখনও আবার দড়ি দিয়ে গোপনাঙ্গ ঢাকেন। এসব উদ্ভব কাণ্ডের কারণে তার ধর্মবিশ্বাস নিয়েও প্রশ্ন তোলা হয়েছে। শুধু তাই নয় বহুবার তাকে ‘ইসলামের নামে কলঙ্ক’ বলে কটাক্ষ করা হয়েছে। এমনকি ‘পাথর ছুড়ে’ মেরে ফেলার হুমকিও দেওয়া হয়েছে। তবে মজার ব্যাপার হলো এসব কিছুকে পাত্তা না দিয়ে নিজের মতো চলতে পছন্দ করেন তিনি।
‘পাথর ছুড়ে’ মেরে ফেলার হুমকি পাওয়ার পর তার জবাব দিয়েছেন পাথরের বিকিনি পরে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে (ইনস্ট্রাগ্রামে) এক ভিডিও শেয়ার করেন এই নায়িকা। সেই ভিডিওতে প্রথমে তাকে দেখা যায় গোলাপি রঙের ওভারসাইজ টি-শার্ট আর কালো শর্টসে। এর পর দেখা যায় কিছু ছোট ছোট রঙিন পাথর ছুটে আসছে তার দিকে। তারপরই চমক! মুর্হূতেই উরফির গায়ে দেখা যায় নানা রঙের পাথরে তৈরি বিকিনি টপ ও শর্টস।
ভিডিওর ক্যাপশনে লিখেছেন- তার পোস্টে করা এই মন্তব্যই এই পোশাকের অনুপ্রেরণা। সঙ্গে সংযোজন তাই তাকে দোষ না দিয়ে সবার ওই মন্তব্যটির দিকে নজর দেওয়া উচিত।ভিডিও প্রকাশের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে তা রীতিমত ভাইরাল। কমেন্ট বক্সে রয়েছে হাজারও কমেন্ট। কেউ কেউ তার সাহস ও সৃজনশীলতার প্রসংশা করছে আবার কেউ কেউ করছে কটুক্তি।
কিছুদিন আগে উরফিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছেন অবোদে আফ্রিদি নামের এক অভিনেতা।
সূত্র- হিন্দুস্থান টাইমস।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

শাকিরার বিচার শুরুর নির্দেশ, হতে পারে জেল

বার্তাকক্ষ কলম্বিয়ান পপ তারকা শাকিরার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগের মামলায় বিচারকাজ শুরুর নির্দেশ দিয়েছেন স্পেনের...

একতা কাপুর ও তার মায়ের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

বার্তাকক্ষ বলিউডের প্রযোজক ও পরিচালক অভিনেত্রী একতা কাপুর ও তার মা শোভা কাপুরের বিরুদ্ধে গ্রেফতারি...

জেল হতে পারে শাকিরার

বার্তাকক্ষ কলম্বিয়ান পপ তারকা শাকিরার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগের মামলায় বিচারকাজ শুরুর নির্দেশ দিয়েছেন স্পেনের...