Wednesday, December 7, 2022
হোম আজকের পত্রিকাশার্শায় ভুল মানুষের দ্বারা রাজনীতি পরিচালিত হওয়ায় প্রকৃত নেতাকর্মীরা অত্যাচার জুলুম নির্যাতনের...

শার্শায় ভুল মানুষের দ্বারা রাজনীতি পরিচালিত হওয়ায় প্রকৃত নেতাকর্মীরা অত্যাচার জুলুম নির্যাতনের শিকার : আশরাফুল আলম লিটন

Published on

সাম্প্রতিক সংবাদ

সময়োপযোগী পদক্ষেপ নেয়া প্রয়োজন

বায়ুদূষণ পরিবেশ ও মানব স্বাস্থ্যের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে। বায়ুদূষণের অন্যতম উৎস হচ্ছে ধুলাবালি।...

মৈত্রী দিবসের আলোচনায় প্রণয় ভার্মা বাংলাদেশের সঙ্গে মৈত্রীতে সর্বোচ্চ অগ্রাধিকার দেয় ভারত

বার্তাকক্ষ বাংলাদেশের সঙ্গে মৈত্রীর ক্ষেত্রে ভারত সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে থাকে বলে জানিয়েছেন ঢাকায় নিযুক্ত...

স্কুলে ভর্তি: সরকারিতে এক আসনে ছয় আবেদন, বেসরকারির অধিকাংশ ফাঁকা

বার্তাকক্ষ সরকারি-বেসরকারি স্কুল ভর্তির আবেদন শেষ হয়েছে। সরকারি স্কুলে আসন প্রতি প্রায় ছয়জন করে...

আফগানিস্তানে বোমা বিস্ফোরণে নিহত ৭

বার্তাকক্ষ উত্তর আফগানিস্তানের সবচেয়ে বড় শহরে রাস্তার পাশে পুঁতে রাখা বোমা বিস্ফোরণে অন্তত সাত...

বেনাপোল প্রতিনিধি :

যশোর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনাপোল পৌরসভার সাবেক মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন, আজ যারা অর্থবিত্তের জন্য নয়, সম্মান ও মর্যাদা নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি করছে, তাদেরকে নির্যাতন অত্যাচার দমন পীড়ন ও ক্ষত-বিক্ষত করছে এক শ্রেণির দানব প্রকৃতির নেতারা। যারা আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর অত্যাচার জুলুম করে তারা আর যাই হোক বাংলাদেশ আওয়ামী লীগের নেতা হতে পারে না। কর্মীদের ওপর থাকতে হবে ভালবাসা। তাদের ভালাবাসা দিয়ে জয় করতে হবে । অত্যাচার জুলুম করে নয়। কিন্তু শার্শায় চলছে তার উল্টো রাজনীতি। একজন ভুল মানুষের দ্বারা শার্শার রাজনীতি চলায় প্রকৃত আওয়ামী প্রেমী নেতাকর্মীরা রয়েছে কোনঠাঁসার মধ্যে। উলাশী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলামের ওপর বোমা হামালার প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসাবে এসব কথা বলেন আশরাফুল আলম লিটন। মঙ্গলবার উলাশী বাজারে বিকেলে উলাশী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত চেয়ারম্যান রফিকুল ইসলামের ওপর বোমা হামলার প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন শার্শা উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ইলিয়াছ আযম। প্রধান অতিথি সাবেক মেয়র আশরাফুল আলম লিটন বলেন, আজ যেভাবে আওয়ামী নেতাদের ওপর অত্যাচার নির্যাতন হচ্ছে তা ন্যাক্কারজনক। আজ রফিকুল ইসলামের মত একজন ভালমানুষের ওপর যেভাবে বোমা হামলা হলো তা অত্যন্ত ঘৃণিত কাজ। আমি আজ বিবেকের তাড়নায় ছুটে এসেছি। আমি আপনাদেরও ডাকিনি। আপনারা এসেছেন বাংলাদেশ আওয়ামী লীগকে ভালবাসেন, রফিককে ভালবাসেন, তার জন্য এই প্রতিবাদ সভায় উপস্থিত হয়েছেন। আমরা শার্শাকে সন্ত্রাসমুক্ত করব।
অত্যাচারীকে বিতাড়িত করব। শার্শা হবে আগামী দিনের শান্তি স্বস্তি ও উন্নয়নের শার্শা। এসময় উপস্থিত ও বক্তব্য দেন, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি এবং সাবেক উলাশী ইউপি চেয়ারম্যান শহিদুল আলম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সারোয়ার, উপজেলা যুবলীগের আহবায়ক শাহিদুজ্জামান বিটন, নিজামপুর ইউপি চেয়ারম্যান সেলিম রেজা বিপুল, উলাশী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, সাবেক উপজেলা আওয়ামী নেতা বদিয়ার রহমান তরফদার বেনাপোল পৌর ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশাদুজ্জামান আশা প্রমুখ। উল্লেখ্য গত ৩০ সেপ্টেম্বর উলাশী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলামের বাসভবনে তাকে হত্যা করার জন্য বোমা হামলা করে ওই ইউনিয়ন এর সাবেক মেম্বার তরিকুল ইসলাম মিলনের সন্ত্রাসী বাহিনী।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

রেমিট্যান্স অর্জনে সপ্তম বাংলাদেশ: বিশ্ব ব্যাংক

বার্তাকক্ষ: গত বছর প্রবাসী আয় থেকে বাংলাদেশ রেমিট্যান্স অর্জন করেছিল ২২ বিলিয়ন ডলার। চলতি বছর...

অনিয়ম ও দুর্নীতির অভিযোগে বেনাপোল সোনালী ব্যাংকের তিন কর্মকর্তা সাস‌পেন্ড

সুন্দর সাহা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে বেনাপোল সোনালী ব্যাংকের ব্যবস্থাপকের বদলির পর এবার ব্যাংকের তিন...

এবার মহেশপুর সীমান্তে বিজিবির অভিযানে ৯১ পিস সোনার বারসহ আটক ১

সুন্দর সাহা যশোরের শার্শা-বেনাপোল-ঝিকরগাছা এবং চৌগাছার পর এবার মহেশপুর সীমান্তে বিজিবির অভিযানে বিপুল পরিমাণ সোনার...