Friday, December 9, 2022
হোম রাশিফলআজকের রাশিফল

আজকের রাশিফল

Published on

সাম্প্রতিক সংবাদ

অফিসে বোমা রেখে সমাবেশ, বিএনপির সন্ত্রাসী পরিকল্পনারই প্রমাণ: তথ্যমন্ত্রী

বার্তাকক্ষ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ ব‌লে‌ছেন,...

প্রাথমিকে বৃত্তি পরীক্ষা ২৯ ডিসেম্বর

বার্তাকক্ষ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের বৃত্তি পরীক্ষা হবে আগামী ২৯ ডিসেম্বর। এদিন সকাল ১১টায় উপজেলা...

১ থেকে ৭, অভিষেকেই চমকে দিলেন পাকিস্তানের তরুণ লেগি

বার্তাকক্ষ ইংল্যান্ডের ব্যাটারদের রীতিমত নাচিয়ে ছাড়লেন ২৪ বছরের আবরার আহমেদ। অভিষেক টেস্টে একাই নিলেন...

শরীরের সবচেয়ে নোংরা স্থান কোনটি?

বার্তাকক্ষ শরীরের সবচেয়ে নোংরা স্থান সম্পর্কে অনেকেরই হয়তো ধারণা নেই। এ কারণেই স্থানটি অযত্নেই...

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ সেনাপতি মঙ্গল প্রেমের দেবতা শুক্রাচার্য ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে তুলা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হতে পারে।
মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]
দীর্ঘদিনের ভোগ্যব্যাধিপীড়া থেকে পরিত্রাণের পথ প্রশস্ত হবে। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভফল
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। গৃহবাড়িতে অতিথি সমাগম।
মিথুন [২১ মে-২০ জুন]
দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কারের পসরা সাজবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুলফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
ধন উপার্জনের সব পথ খুলে যাবে। ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। হারানো বুকের ধন বুকে ফেরার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
মনবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতি এড়িয়ে চলা শ্রেয় হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। যেমন আয় তেমন ব্যয় হওয়ায় সঞ্চয়ের খাতে থাকবে শূন্য। দূর থেকে আসা কোন সংবাদে গোটা পরিবারে শোকের মাতম চলতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস তথা অচল ব্যবসা সচল হয়ে উঠবে। সব মিলিয়ে দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। আজকের রোপণ করা বৃক্ষ ফুলফল ছায়া দিয়ে বাঁচাবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের ঋণের বোঝা নামবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় উপার্জনের সঙ্গে ব্যয়ের সামঞ্জস্যতা রক্ষা করা কঠিন হবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। বালি ইলেক্ট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল প্রভৃতি মেরামতে ব্যয় হবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। সপরিবারে কাছে-পীঠে ভ্রমণ।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ...

আজকের রাশিফল

আজ ৮ ডিসেম্বর, রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের...

আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ...