Wednesday, December 7, 2022
হোম বিনোদনপ্রাক্তন প্রেমিকের সঙ্গে ভাইরাল জাহ্নবী

প্রাক্তন প্রেমিকের সঙ্গে ভাইরাল জাহ্নবী

Published on

সাম্প্রতিক সংবাদ

সময়োপযোগী পদক্ষেপ নেয়া প্রয়োজন

বায়ুদূষণ পরিবেশ ও মানব স্বাস্থ্যের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে। বায়ুদূষণের অন্যতম উৎস হচ্ছে ধুলাবালি।...

মৈত্রী দিবসের আলোচনায় প্রণয় ভার্মা বাংলাদেশের সঙ্গে মৈত্রীতে সর্বোচ্চ অগ্রাধিকার দেয় ভারত

বার্তাকক্ষ বাংলাদেশের সঙ্গে মৈত্রীর ক্ষেত্রে ভারত সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে থাকে বলে জানিয়েছেন ঢাকায় নিযুক্ত...

স্কুলে ভর্তি: সরকারিতে এক আসনে ছয় আবেদন, বেসরকারির অধিকাংশ ফাঁকা

বার্তাকক্ষ সরকারি-বেসরকারি স্কুল ভর্তির আবেদন শেষ হয়েছে। সরকারি স্কুলে আসন প্রতি প্রায় ছয়জন করে...

আফগানিস্তানে বোমা বিস্ফোরণে নিহত ৭

বার্তাকক্ষ উত্তর আফগানিস্তানের সবচেয়ে বড় শহরে রাস্তার পাশে পুঁতে রাখা বোমা বিস্ফোরণে অন্তত সাত...

বার্তাকক্ষ
নতুন প্রজন্মের আলোচিত ও জনপ্রিয় বলিউড তারকা জাহ্নবী কাপুর আবারও ভাইরাল হয়েছেন। সোশ্যাল মিডিয়া-ইন্টারনেটে জাহ্নবী কাপুরের বেশ কিছু ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, একটি রেস্তোরাঁ থেকে বেরিয়ে গাড়িতে উঠছেন এই অভিনেত্রী। গাড়িতে তার প্রাক্তন প্রেমিককে দেখা গেছে।
বলিউডভক্তরা এই ছবি ও ভিডিও দেখে রীতিমতো ভাবনায় পড়েছেন। তারা মনে করছেন, আবারও কী পুরোনো প্রেমিকের কাছে ফিরে যাচ্ছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর? আবারও কী তার প্রেমে মজেছেন তিনি? এরই মধ্যে একাধিকবার প্রেমের সম্পর্কে জড়িয়েছেন জাহ্নবী। তবে তিনি বর্তমানে কারো সঙ্গে প্রেমের সম্পর্কে নেই-এমনটাই সবাই জানে। কিন্তু জাহ্নবী অতীতে কার সঙ্গে প্রেমে মগ্ন ছিলেন তা নিয়ে বিভিন্ন কথা শোনা যাচ্ছে এখন। এই প্রথমবার নয় যে, জাহ্নবী কাপুরের প্রেমজীবন আলোচনায় এসেছে। কিছুদিন আগে তিনি এবং বলিউডের আরেক অভিনেত্রী সারা আলি খান হাজির ছিলেন কর্ণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ। সেখানেই ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার পরিচালক এই দুই নায়িকার প্রেম জীবন নিয়ে বিভিন্ন অজানা তথ্য ফাঁস করেন। ইঙ্গিতপূর্ণ মন্তব্য করে তিনি জানিয়েছিলেন যে, তার-ই বহুতলে থাকা দুই ভাইয়ের সঙ্গে ডেট করছিলেন জাহ্নবী এবং সারা। করণের এই মন্তব্যে দর্শকরা অনুমান করে নেন বীর পাহারিয়া এবং শিখর পাহারিয়ার কথা বলতে চাইছেন তিনি। আর এবার সেই শিখর পাহারিয়ার সঙ্গেই দেখা গেল জাহ্নবীকে। দীপাবলির আগেই প্রাক্তন এই প্রেমিকের সঙ্গে গাড়িতে ক্যামেরাবন্দি হন জাহ্নবী কাপুর।
সম্প্রতি পাপারাজ্জিদের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়া ও ইন্টারনেটে জাহ্নবী কাপুরের বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, একটি রেস্তোরাঁ থেকে বেরিয়ে গাড়িতে উঠছেন জাহ্নবী। তার এক হাতে রয়েছে একটি ব্যাগ। এবং অন্য হাতে পানীয়। কোনোদিকে না তাকিয়ে সোজা গাড়িতে উঠে যান জাহ্নবী। আর তখনই দেখা যায়, গড়ি চালকের আসনে রয়েছেন শিখর পাহারিয়া। যার সঙ্গে একদা জাহ্নবীর প্রেম ছিল বলে শোনা যায়। উল্লেখ্য, সম্প্রতি প্রকাশিত পেয়েছে জাহ্নবী কাপুরের মুক্তি প্রতীক্ষিত ‘মিলি’ সিনেমার ট্রেলার। এই সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন জাহ্নবী কাপুর। তার বিপরীতে দেখা যাবে সানি কৌশলকে। ‘মিলি’ ছবিটি মূলত মালায়লম ছবি ‘হেলেন’ সিনেমার রিমেক। ‘মিলি’ আসলে বাঁচার লড়াই গল্প নিয়ে নির্মিত হয়েছে। ছবিতে জাহ্নবী কাপুর, সানি কৌশল ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মনোজ পহওয়া এবং বলিউডের আরও অনেক তারকাকে। ‘মিলি’র গল্প আসলে বাঁচার লড়াই। ট্রেলারে দেখা যাচ্ছে, একটি ফাস্ট ফুড চেইন শপে কাজ করেন জাহ্নবী। আচমকাই একদিন তিনি আটকে পরেন ফ্রিজারে। বাইরে থেকে বন্ধ করে দেওয়া হয় স্টোর। ফ্রিজার থেকে বেরিয়ে আসার অনেক চেষ্টা করতে থাকেন তিনি। কিন্তু এক নাগাড়ে ফ্রিজারের মধ্যে থাকতে থাকতে ঠান্ডায় জমে যেতে থাকে তার হাত পা। ক্রমশ যেন মৃত্যুর কোলে ঢলে পড়তে থাকে মিলি ওরফে জাহ্নবী। শেষ পর্যন্ত কী হয়? ফ্রিজার থেকে কি বের হতে পারেন জাহ্নবী? তা জানার জন্য অপেক্ষা করতে হবে ছবি মুক্তি পাওয়া পর্যন্ত। জানা গেছে, আগামী ৪ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘মিলি’। ট্রেলারে জাহ্নবী কাপুরের অভিনয়ে খুশি দর্শকরা। ক্রমশ নিজেকে ভেঙে গড়ে তৈরি করছেন অভিনেত্রী। এমনটাই মত জাহ্নবী ভক্তদের।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

ডিপজলের ৬ সিনেমায় কে এই কাজল?

বার্তাকক্ষ ঢাকাই চলচ্চিত্রের দাপুটে খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। প্রযোজক হিসেবেও সমান সফল তিনি। তার...

কোথায় হারালেন ঋত্বিকা?

বার্তাকক্ষ কোয়েল মল্লিক ও জিৎ অভিনীত দর্শক প্রিয় সিনেমা ‘১০০% লাভ’। ২০১২ সালে মুক্তি...

পাকিস্তানি নায়িকার বেবি বাম্পের ছবি ঘিরে সমালোচনার ঝড়

বার্তাকক্ষ দেহের মধ্যে বড় হচ্ছে সন্তান, আর এই আনন্দে বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন...