Thursday, December 1, 2022
হোম বিনোদনআসলেই কি কঙ্গনাকে এড়িয়ে গেলেন জয়া?

আসলেই কি কঙ্গনাকে এড়িয়ে গেলেন জয়া?

Published on

সাম্প্রতিক সংবাদ

পুতিনের রাশিয়ার সঙ্গে যুদ্ধবিরতির সম্ভাবনা দেখছে না ইউক্রেন

বার্তাকক্ষ রাশিয়া ও ইউক্রেনের নেতারা একটি কূটনৈতিক আলোচনার মাধ্যমে ৯ মাস দীর্ঘ যুদ্ধের অবসান...

পাপড়ি-করামত আলী সাহিত্য পুরস্কার পেলেন তানভীর সিকদার

পাপড়ি-করামত আলী সাহিত্য পুরস্কার পেয়েছেন তরুণ কবি তানভীর সিকদার। তার দ্বিতীয় কাব্যগ্রন্থ ‘সেফটিপিনে গেঁথে...

১১২ বছরের রেকর্ড ভেঙে দিলো ইংল্যান্ড

বার্তাকক্ষ সব শঙ্কাকে পাশ কাঁটিয়ে নির্ধারিত সময়েই পাকিস্তানের বিপক্ষে মাঠে নামে ইংল্যান্ড। বৃহস্পতিবার (১...

আইজিপির নেতৃত্বে আইনের শাসনের ক্ষেত্র প্রস্তুতের আশা বিএনপি মহাসচিবের

বার্তাকক্ষ ‘রাজনৈতিক নিপীড়নমূলক বেআইনি, মিথ্যা ও গায়েবি মামলা দায়ের বন্ধ করা এবং দায়েরকৃত সব...

বার্তাকক্ষ অমিতাভ বচ্চন পত্নী জয়া বচ্চন বলিউড তারকা কঙ্গনাকে এড়িয়ে যাওয়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। জয়া কী আসলেই কঙ্গনাকে এড়িয়ে গেছেন? নাকি এর ভেতরে অন্য কোনো রহস্য লুকিয়ে রয়েছে- এই নিয়ে এখন চলছে তুমুল আলোচনা-সমালোচনা।২০২০ সালে অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুকালে বলিউড পাড়া উত্তাল হয়েছিল মাদক মামলা এবং নেপোটিজম বিতর্কে। সেই সময়েই জয়া বচ্চনের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন কঙ্গনা। কেউ কেউ এই ঘটনারও যোগসূত্র টেনে আনছেন।আজ (১১ নভেম্বর) মুক্তি পাচ্ছে সূরজ বরজাতিয়া পরিচালিত ছবি ‘উঁচাই’। এর দিন দুই আগে, গত বুধবার মুম্বাইয়ে এই ছবির এক বিশেষ প্রিমিয়ার অনুষ্ঠানে আয়োজন করা হয়েছিল।
এ প্রিমিয়ার অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউডের শীর্ষস্থানীয় তারকারা। জানা গেছে, এ অনুষ্ঠানে অমিতাভ বচ্চন উপস্থিত না থাকতে পারলেও তার স্ত্রী জয়া বচ্চন ও ছেলে অভিষেক বচ্চন হাজির হয়েছিলেন।
সেই সঙ্গে কঙ্গনা রানাউত, রানি মুখোপাধ্যায়, নীনা গুপ্তা, টাইইগার শ্রফ, অক্ষয় কুমার, সালমান খানের মতো তারকারাও হাজির ছিলেন। আর সেখানেই এক ‘অপ্রস্তুত’ মুহূর্তের ভিডিও হয়েছে ভাইরাল। যা নিয়ে এখন চলছে তুমুল আলোচনা
এই বিশেষ প্রিমিয়ারের রেড কার্পেটের একাধিক ভিডিও পোস্ট হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সব তারকাকেই পাপারাৎজিদের জন্য পোজ দিতে দেখা হয়েছে। কিন্তু এইসবের মধ্যে ভাইরাল হয়েছে একটি বিশেষ ভিডিও।
একটি ভিডিওতে দেখা যাচ্ছে পাপারাৎজিদের পোজ দিয়ে, একে অপরের সঙ্গে সৌজন্য বিনিময়ের সময় কঙ্গনা রানাউতকে একেবারে এড়িয়ে গেলেন জয়া বচ্চন। এই মুহূর্তই চোখে পড়েছে সকলের। ভাইরাল ওই ভিডিও ক্লিপিংয়ে দেখা যাচ্ছে রেড কার্পেটে হাসতে হাসতে জয়া বচ্চনকে অভিবাদন জানালেন কঙ্গনা।
কিন্তু বাকি সকলকেই পাল্টা অভিবাদন জানাতে জানাতে জয়া বচ্চন সামনে এলেও কঙ্গনাকে একেবারেই এড়িয়ে গেলেন তিনি। কোনো উত্তরই দিলেন না। এরপরই তাকে ঘুরে অনুপম খেরের সঙ্গে ছবি তুলতে দেখা যায়।
জয়ার এই ভিডিও প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় মন্তব্যের ঝড় বয়ে যাচ্ছে। অনেকেরই মতে জয়া বচ্চন যা করেছেন তা ঠিকই করেছেন, কঙ্গনা এমন প্রতিক্রিয়া পাওয়ার রাস্তা নিজেই নাকি নিজের জন্য তৈরি করেছেন।
এই ঘটনায় জয়া কঙ্গনার ভক্ত অনুরাগীরা দুই শিবিরে বিভক্ত হয়ে পড়েছেন। জয়ার অনুসারীরা বলছেন, তিনি এটি ঠিকই করেছেন। অন্যদিকে কঙ্গনা ভক্তরা বলছেন, জয়ার কাছ থেকে এমন আচরণ আমরা আশা করিনি।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

ফটোশুটে রুনা খান

বার্তাকক্ষ জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। দীর্ঘদিন ধরেই চলচ্চিত্র অনিয়মিত তিনি। আবারো চলচ্চিত্রে ফিরবেন কী...

ফিফার মঞ্চে নোরাকে অশালীনভাবে স্পর্শ, ভিডিও ভাইরাল

বার্তাকক্ষ বর্ণিল আলোয় সেজে উঠেছে মঞ্চ। ব্যাকগ্রাউন্ডে বাজছে নোরা ফাতেহির ‘সাকি সাকি’ গান। এ...

বলিউডে জয়া

বার্তাকক্ষ দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দুই জায়গাতে কাজ করেই খ্যাতি অর্জন করেছেন...