Friday, December 9, 2022
হোম রাশিফলআজকের রাশিফল

আজকের রাশিফল

Published on

সাম্প্রতিক সংবাদ

শুরু থেকেই মাঠে নামতে পারেন ডি মারিয়া, বাদ পড়বেন কে?

বার্তাকক্ষ কাতার বিশ্ববিদ্যালয়ের ভিতর আর্জেন্টিনা শিবিরে গেলে সংবাদমাধ্যমের এখন একটাই জিজ্ঞাসা, স্কালোনি কি নেদারল্যান্ডসের...

ব্রাজিলে এখন একটাই চাওয়া, ‘হেক্সা বিশ্বকাপ’

বার্তাকক্ষ ব্রাজিল ফুটবল দলে পুরোনো ছন্দ কিছুটা হলেও ফিরে এসেছে। কিন্তু সেটি কি বিশ্বকাপ...

ত্রিমাত্রিক অ্যাভাটার তৈরির সুবিধা এবার হোয়াটসঅ্যাপে

বার্তাকক্ষ কেউ যদি মনে করে মার্ক জাকারবার্গ ফেসবুকের নাম পরিবর্তন করে মেটা রেখেছেন, কিন্তু...

নিউজ কনটেন্ট সরিয়ে দেয়ার হুমকি মেটার

বার্তাকক্ষ যুক্তরাষ্ট্রে প্লাটফর্ম থেকে সংবাদভিত্তিক সব ধরনের কনটেন্ট সরিয়ে দেয়ার হুমকি দিয়েছে মেটা। দেশটির...

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ ভূমিপুত্র মঙ্গল, দেবগুরু বৃহস্পতি ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠা হাতের মুঠোয় আসবে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
বিবাহযোগ্যদের বিবাহ, প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি এমনকি সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বাণিজ্যিক সফর লাভদায়ক এবং ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। অত্যাবশ্যকীয় বাণিজ্যিক সফর থেকে বিরত থাকা শ্রেয়।
মিথুন [২১ মে-২০ জুন]
শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে সক্ষম হবেন। দ্রুতগতির বাহন এড়িয়ে চলা শ্রেয়।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
কলহবিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় মীমাংসা হবে। লৌকিকতায় ব্যয় বাড়তে পারে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হতে পারে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। যা দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।
কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]
দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস পাওনা টাকা আদায় ও অচল ব্যবসা-বাণিজ্যে সচল হয়ে উঠবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভসংবাদ প্রাপ্ত হবেন। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব এমনকি সুদূরপ্রসারী হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। এমনকি তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। পরিবারের কোনো সদস্যের আকস্মিক শারীরিক অসুস্থতা মড়ার উপর খাঁড়ার ঘার সমান হবে। আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। কোনো অনুষ্ঠানে যোগদান করতে পারেন।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দাযিত্বভার বর্তাতে পারে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন ক্রয়ের আলোচনা ফলপ্রসূ হবে। দ্রুতগতির বাহন বর্জন করা শ্রেয়।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
ভ্রমণকালীন সতর্ক থাকুন। আয় বুঝে ব্যয় করুন। টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন কাউকেই কাছে পাওয়া কঠিন হবে।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ...

আজকের রাশিফল

আজ ৮ ডিসেম্বর, রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের...

আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ...