Friday, December 9, 2022

Published on

সাম্প্রতিক সংবাদ

সমাবেশ ঘিরে ঢাকায় ৭ লাখ মানুষ এসেছে কি না খোঁজ চলছে: ডিবি

বার্তাকক্ষ বিএনপিকে রাজধানীর গোলাপবাগ মাঠে শনিবার (১০ ডিসেম্বর) সমাবেশ করার অনুমতি দিয়েছে ঢাকা মহানগর...

মার্কিন রাষ্ট্রদূতকে কৃষিমন্ত্রী এ ধরনের বিবৃতি ভবিষ্যতে আর দেবেন না

বার্তাকক্ষ গত ৭ ডিসেম্বর নয়াপল্টনের ঘটনাকে কেন্দ্র করে বিবৃতি দেওয়ায় ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূতকে...

ঢাবিতে বিশ্বকাপ খেলা দেখানো ১২ ডিসেম্বর পর্যন্ত স্থগিত

বার্তাকক্ষ ঢাকা বিশ্ববিদ্যালয়(ঢাবি) ক্যাম্পাসের তিনটি স্থানে বড় পর্দায় খেলা দেখানো স্থগিত করেছে আয়োজক প্রতিষ্ঠান...

শুরু থেকেই মাঠে নামতে পারেন ডি মারিয়া, বাদ পড়বেন কে?

বার্তাকক্ষ কাতার বিশ্ববিদ্যালয়ের ভিতর আর্জেন্টিনা শিবিরে গেলে সংবাদমাধ্যমের এখন একটাই জিজ্ঞাসা, স্কালোনি কি নেদারল্যান্ডসের...

বলিউড জয়ের নেশায় শর্বরী
বার্তাকক্ষ ভারতের সব অভিনেতা-অভিনেত্রীরই বলিউডে কাজ করার স্বপ্ন থাকে। প্রত্যাশা থাকে বলিউড দুনিয়ার শীর্ষে অবস্থান করার। এই স্বপ্ন নিয়েই অন্যান্যদের মতো অভিনেত্রী শর্বরী ওয়াঘ যাত্রা শুরু করেছেন।
এখন যেন তাকে বলিউড জয়ের নেশায় পেয়ে বসেছে শর্বরীকে। তাই তো শর্বরী ওয়াঘ নিজেকে মেলে ধরছেন নানান রূপে। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শোতে ফ্যাশনের জাদুতে সবাইকে মুগ্ধ করেছেন এ নায়িকা।
শর্বরী ওয়াঘের এই ফ্যাশন শোতে অংশ নেওয়া ছবিগুলো এরই মধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এই ছবিতে দেখা গেছে ফ্লোরাল প্রিন্টের থাই-হাই স্লিট ড্রেসে শর্বরী। বিভিন্ন রূপে এই ছবিতে নিজেকে মেলে ধরেছেন তার ভক্ত-অনুরাগীদের জন্য। আবেদনময়ী এসব ছবিতে মুগ্ধ হয়েছেন তার ভক্তরা।
এরই মধ্যে তার ভাইরাল হওয়া ছবি দেখে নেটিজেনরা মনে করছেন বলিউডের সবার নজর কাড়ার জন্য তিনি নিরন্তর চেষ্টা করে যাচ্ছে যাচ্ছেন। তাই তো নিজেকে সোশ্যাল মিডিয়ায় এভাবে খোলামেলা রূপে উপস্থাপন করছেন। কেউ কেউ মনে করছেন শর্বরী যেন বলিউড জয়ের লক্ষ্যেই ছুটে চলছেন।
এদিকে শর্বরী অভিনীত প্রথম সিনেমা ‘বান্টি অউর বাবলি টু’-এর বর্ষপূর্তি হয়েছে গত ১৯ নভেম্বর। ২০২১ সালের এইদিনে প্রেক্ষাগৃহে মুক্তি পায় আদিত্য চোপড়া প্রযোজিত এ সিনেমাটি। সিনেমাটি ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘বান্টি অউর বাবলি’র দ্বিতীয় কিস্তি। ‘বান্টি অউর বাবলি টু’ সিনোময় আগের কিস্তির মতো এবারও পাওয়া গেছে সাইফ আলি খান (বান্টি) ও রানি মুখার্জিকে (বাবলি)। তবে নতুন ছবিটিতে পুরাতন বান্টি ও বাবলির পাশাপাশি যুক্ত হয়েছেন বান্টি-বাবলি জুটি।
‘বান্টি অউর বাবলি টু’তে নতুন বান্টি চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং বাবলি চরিত্রে পাওয়া গেছে শর্বরী ওয়াঘকে। পুরাতন বান্টি-বাবলি জুটির মতো এই নতুন বান্টি-বাবলি জুটিও এরই মধ্যে দর্শকদের নজর কেড়েছে।
‘গালি বয়’ ছবিতে অভিনয়ের সুবাদে সিদ্ধান্ত চতুর্বেদীকে কম বেশি সকলেই চেনেন। কিন্তু শর্বরী ওয়াঘ বলিউড ইন্ডাস্ট্রিতে একদম নতুন একটি মুখ। তবে এখন তিনি বেশ পরিচিতি লাভ করেছেন।
উল্লেখ্য, শর্বরী ওয়াঘ সিনেমা দুনিয়ায় একজন সহকারী পরিচালক হিসেবে কর্মজীবন শুরু করেন। পরবর্তীতে অ্যামাজন প্রাইম ভিডিওর ‘দ্য ফরগটেন আর্মি-আজাদি কে লিয়ে (২০২০)’ -ওয়েব সিরিজে অভিনয়ের মাধ্যমে যাত্রা শুরু করেন।
শর্বরী ১৯৯৬ সালে ভারতের মহারাষ্ট্রের মারাঠি পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা শৈলেশ ওয়াঘ একজন ভবন নির্মাতা এবং মা নম্রতা ওয়াঘ একজন স্থপতি। তিনি মুম্বাইয়ের দ্য দাদার পারসি ইয়ুথস অ্যাসেম্বলি হাই স্কুল এবং রূপারেল কলেজে পড়াশোনা করেছেন। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর যোশী তার মাতামহ।
মাত্র ১৬ বছর বয়সে মডেলিংয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন শর্বরী। পরবর্তীতে কলেজে থাকাকালীন ‘ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেশ ফেস’ প্রতিযোগিতায় সেরার মুকুট জয় করেন তিনি। প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর অসংখ্য বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি।
বিজ্ঞাপনের কাজ করার পাশাপাশি জেফ গোল্ডবার্গ স্টুডিও থেকে নয় মাস অ্যাক্টিং কোর্স করেছেন তিনি। কিন্তু সেখানেই থেমে থাকেননি তিনি। নিজের অভিনয় দক্ষতা বাড়াতে সাপ্তাহিক ছুটির দিন থিয়েটারের বিভিন্ন কর্মশালায় যোগ দিতেন শর্বরী।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

স্বল্প বসনা’ ছবি দিয়ে স্বামী-স্ত্রীর ‘স্নায়ুযুদ্ধ’!

বার্তাকক্ষ এ গল্পে দুটি চরিত্র। সম্পর্কে তারা স্বামী-স্ত্রী। তবে তারও আগে চিত্রতারকা; নায়ক-নায়িকা। দুজনেই...

দুরারোগ্য রোগে আক্রান্ত ‘টাইটানিক’ গায়িকা

বার্তাকক্ষ পাঁচবার গ্র্যামিজয়ী গায়িকা সেলিন ডিয়ন দুরারোগ্য রোগ ‘স্টিফ পারসন সিনড্রোম’-এ আক্রান্ত হয়েছেন। এটি...

নীল জলের বুকে খোলামেলা জাহ্নবী

বার্তাকক্ষ: যতদূর দৃষ্টি যায় কেবলই নীল জল। বহু দূরে সেই জলে যেন গোধূলীর আকাশ নেমেছে।...