Monday, February 6, 2023
হোম বিনোদনঅতীতের স্মৃতি মনে করে কাঁদলেন নোরা

অতীতের স্মৃতি মনে করে কাঁদলেন নোরা

Published on

সাম্প্রতিক সংবাদ

নিপাহ ভাইরাস : সতর্ক হোন

নিপাহ ভাইরাসের সংক্রমণ বাড়ছে। ইতোমধ্যে দেশের ২৮ জেলায় এই ভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে বলে...

ফাত্তাহ তানভীর রানার গল্প: প্রেমিকরা-প্রেমিকারা

শিয়া মসজিদ থেকে তাজমহল রোড ধরে একটু সামনে এগোলে রাস্তার ধারে অনেকগুলো বাড়ির মধ্যে...

মাথাপিছু আয় কমে ২৭৯৩ ডলার

বার্তাকক্ষ ,,দেশের মানুষের মাথাপিছু আয় কমে দুই হাজার ৭৯৩ ডলারে নেমে এসেছে। চূড়ান্ত হিসাবে...

৫ মেডিক্যাল কলেজের কার্যক্রম স্থগিত, একটি বাতিল

বার্তাকক্ষ ,,আইন ও নীতিমালা অনুসারে মানসম্পন্ন শিক্ষা কার্যক্রম পরিচালনা না করায় পাঁচটি বেসরকারি মেডিক্যাল...

বার্তাকক্ষ বলিউডে খুব অল্প সময়ের মধ্যে নিজের যোগ্যতায় জায়গা করে নিয়েছেন নোরা ফাতেহি। তার নাচে মুগ্ধ হননি এমন মানুষ খুব কমই পাওয়া যাবে। শুধু নাচেই নয় ফ্যাশনেও বেশ জনপ্রিয় এই মডেল, অভিনেত্রী ও আইটেম কন্যা।
রূপে-গুণে নোরা যেন সব পুরুষের স্বপ্নের রানি। তবে অনেকেই হয়তো জানেন না, সবার প্রিয় নোরাও ভালোবেসে আঘাত পেয়েছিলেন। কেঁদেছিলেন সেই ভালোবাসার মানুষটির জন্য। তবে সেসব আজ শুধুই অতীত।
বর্তমানে নোরা ভারতের জনপ্রিয় ড্যান্স রিয়েলিটি শোর একজন বিচারক হিসেবে কাজ করছেন। অনুষ্ঠানটিতে বিচারকের আসনে আরও রয়েছেন মাধুরী দীক্ষিত ও করণ জোহর। সঞ্চালনা করছেন মনীষ পাল। অনুষ্ঠানটির সবশেষ পর্বে প্রতিযোগী ফয়সাল শেখ এবং সৃতি ঝা নোরার একটি গানে পারফর্ম করেছেন। নিজেদের পারফরম্যান্সে পূর্ণ নম্বর অর্জন করতে না পারলেও তাদের অভিনয় নোরার হৃদয় স্পর্শ করেছিল।সেদিন নিজের আবেগ ধরে রাখতে পারেনি অভিনেত্রী। তার গাল বেয়ে অশ্রু গড়িয়ে পড়তে শুরু করে।
নোরা ফাতেহি সৃতি ঝাকে তার নাচের অভিব্যক্তির জন্য প্রশংসা করেছেন। একই সঙ্গে এই গান যে তার অতীতকে মনে করিয়ে দিয়েছে সেটাও জানালেন সবাইকে।
নোরা বলেন, ‘সে সময় আমি এমন একটি ব্যক্তিগত জটিল পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছিলাম। যার কারণে গানটির শুটিংয়ের সময় আমি সেই আবেগের সঙ্গে মিশে যেতে পারতাম। আমি আমার সমস্ত আবেগ দিয়ে গানটিতে মডেলিং করেছিলাম।’
‘বরা পাচ তাও গে’ গানটি প্রেমে বিশ্বাসঘাতকতার বিষয়ে নির্মিত একটি একক গান। অনেকেই হয়তো জানেন না, গানটি যখন নির্মাণ করা হয়, নোরা ফাতেহি তখন অভিনেতা অঙ্গদ বেদীর সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। তবে এরপরই তাদের বিচ্ছেদের খবর শোনা যায়। এরপর অঙ্গদ অভিনেত্রী নেহা ধুপিয়াকে বিয়ে করে নেন। তাদের সংসারে এখন দুটি সন্তান রয়েছে।
পরে বেশ কয়েকবার নোরার বিভিন্ন সর্ম্পকের গুঞ্জন শোনা গেছে। তবে এ ব্যাপারে একেবারে চুপ ছিলেন অভিনেত্রী। নিজের ব্যক্তিগত জীবনকে গোপন রাখতেই পছন্দ করেন তিনি।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

কিট-রোজের সংসারে আসছে দ্বিতীয় সন্তান

বার্তাকক্ষ ,,দ্বিতীয় সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন গেম অব থ্রোনস তারকা কিট হ্যারিংটন ও রোজ...

বদলে গেল সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের তারিখ!

বার্তাকক্ষ ,,বিয়ের ঘণ্টা বেজে গেছে বলিউডের বহুল প্রতীক্ষিত জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির।...

সৌন্দর্যে নায়িকাদেরও হার মানাবে প্রসেনজিৎকন্যা!

টলিউডের সুপারস্টার অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি। তিনি বাংলা ইন্ডাস্ট্রিতে বুম্বাদা নামেই বিশেষ পরিচিত। অভিনেতার ছেলেকেও...