Monday, February 6, 2023
হোম বিনোদনউরফির সঙ্গে ঘনিষ্ঠ হতে চেয়েছিলেন চেতন, হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস

উরফির সঙ্গে ঘনিষ্ঠ হতে চেয়েছিলেন চেতন, হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস

Published on

সাম্প্রতিক সংবাদ

নিপাহ ভাইরাস : সতর্ক হোন

নিপাহ ভাইরাসের সংক্রমণ বাড়ছে। ইতোমধ্যে দেশের ২৮ জেলায় এই ভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে বলে...

ফাত্তাহ তানভীর রানার গল্প: প্রেমিকরা-প্রেমিকারা

শিয়া মসজিদ থেকে তাজমহল রোড ধরে একটু সামনে এগোলে রাস্তার ধারে অনেকগুলো বাড়ির মধ্যে...

মাথাপিছু আয় কমে ২৭৯৩ ডলার

বার্তাকক্ষ ,,দেশের মানুষের মাথাপিছু আয় কমে দুই হাজার ৭৯৩ ডলারে নেমে এসেছে। চূড়ান্ত হিসাবে...

৫ মেডিক্যাল কলেজের কার্যক্রম স্থগিত, একটি বাতিল

বার্তাকক্ষ ,,আইন ও নীতিমালা অনুসারে মানসম্পন্ন শিক্ষা কার্যক্রম পরিচালনা না করায় পাঁচটি বেসরকারি মেডিক্যাল...

বার্তাকক্ষ চেতন ভগত এবং উরফি জাভেদের তরজায় নয়া মোড়। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট। দাবি করা হচ্ছে, এই মেসেজের মাধ্যমে উরফির সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন ‘ফাইভ পয়েন্ট সামওয়ান’ উপন্যাসের লেখক। তবে সোশ্যাল মিডিয়ায় নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ নস্যাৎ করেছেন তিনি। একটি অনুষ্ঠানে ভারতীয় যুবসমাজ নিয়ে চেতন ভগতের মন্তব্যকে কেন্দ্র করে তর্কবিতর্কের সূত্রপাত। উরফি জাভেদকে নিশানা করে চেতন ভগত বলেন, এখনকার যুবসমাজ শুধু ছবিতে লাইক দিতে জানেন। তাই উরফির ছবিতে লাইকের বন্যা। সীমান্তে দাঁড়িয়ে জওয়ানরা যখন দেশরক্ষা করছেন তখন একদল যুবক কম্বলের তলায় শুয়ে উরফির ছবি দেখছেন। লেখকের মন্তব্যের পালটা দিতে ছাড়েননি উরফি। চেতনের রুচিবোধ নিয়ে প্রশ্ন তোলেন তিনি।
বলেন, চেতন ভগতের মতো লেখক সবসময় মেয়েদের দোষ খুঁজছে। একজন নারীকে তার পোশাক দিয়ে বিচার করেন। তুমি বিকৃতমনস্ক বলে মেয়েটির দোষ রয়েছে তা নয়। উনি অযথা আমার নাম ব্যবহার করেছেন। এটা সত্যি দুর্ভাগ্যজনক। এছাড়া চেতন ভগতের বিরুদ্ধে ওঠা মিটু অভিযোগের হোয়াটসঅ্যাপও শেয়ার করেন উরফি। এমন পরিস্থিতিতেই হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। অভিযোগ করা হয়, দাম্পত্য জীবনের হতাশা কাটিয়ে ওঠার জন্য উরফির সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন বেস্ট সেলার উপন্যাসের লেখক। যদিও টুইটারে চেতন লেখেন, আমি কখনই সংশ্লিষ্ট ব্যক্তির সঙ্গে দেখা/সাক্ষাৎ/চ্যাট করিনি বা কথা বলিনি। যা ছড়ানো হচ্ছে সম্পূর্ণ মিথ্যে। সম্পূর্ণ ভুয়ো। আর উল্লেখ করার মত বিষয়ও নয়। আমি কারও সমালোচনা করিনি এবং কোনও ব্যক্তির সম্পর্কে কুমন্তব্যও করিনি। শুধু ইনস্টাগ্রামে সময় নষ্ট না করে ক্যারিয়ার ও ফিটনেসে মন দিতে বলেছি। চেতনের এই টুইট শেয়ার করেই আবার একজন প্রশ্ন তুলেছেন, যদি এমনটাই হয় তাহলে চেতন কেন উরফির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন না। লেখককে নিজের ফিটনেসের খেয়াল রাখার পরামর্শও দিয়েছেন তিনি।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

কিট-রোজের সংসারে আসছে দ্বিতীয় সন্তান

বার্তাকক্ষ ,,দ্বিতীয় সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন গেম অব থ্রোনস তারকা কিট হ্যারিংটন ও রোজ...

বদলে গেল সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের তারিখ!

বার্তাকক্ষ ,,বিয়ের ঘণ্টা বেজে গেছে বলিউডের বহুল প্রতীক্ষিত জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির।...

সৌন্দর্যে নায়িকাদেরও হার মানাবে প্রসেনজিৎকন্যা!

টলিউডের সুপারস্টার অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি। তিনি বাংলা ইন্ডাস্ট্রিতে বুম্বাদা নামেই বিশেষ পরিচিত। অভিনেতার ছেলেকেও...