Thursday, February 2, 2023
হোম বিনোদনস্বামীর বিরুদ্ধে সারিকার মামলা

স্বামীর বিরুদ্ধে সারিকার মামলা

Published on

সাম্প্রতিক সংবাদ

সোনার বাটি-চামচে রাজ্যের মুখেভাত, যা জানালেন পরীমণি

বার্তাকক্ষ ,,ঢাকাই সিনেমার তারকা দম্পতি রাজ-পরীমণি। গত ১০ আগস্ট তাদের কোলজুড়ে এসেছে পুত্রসন্তান। সন্তানের...

ফেব্রুয়ারির পূর্বাভাস শীত কেটে তাপমাত্রা বাড়বে, শিলাবৃষ্টিসহ বজ্রঝড়ের শঙ্কা

বার্তাকক্ষ ,,চলতি মাসে দুটি মৃদু বা মাঝারি ধরনের শৈত‌্যপ্রবাহ বয়ে যেতে পারে। মাসের দ্বিতীয়ার্ধে...

স্মার্ট বাংলাদেশ গড়তেই নতুন শিক্ষাক্রম : শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক যশোরে শুরু হয়েছে ৬দিন ব্যাপী ৫১তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা। আজ সকাল ১১টায়...

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দৈন্যদশা, শিক্ষার্থী ৮ শিক্ষক ২

মোরেলগঞ্জ সংবাদদাতা বাগেরহাটের মোরেলগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীর উপস্থিতি দিন দিন কমে যাচ্ছে। প্রত্যন্ত অঞ্চলের...

বার্তাকক্ষ যৌতুক দাবি ও মারধরের অভিযোগে অভিনেত্রী সারিকা সাবরিন তার স্বামী জি এস বদরুদ্দিন আহমেদের (রাহী) বিরুদ্ধে মামলা করেছেন। আদালত মামলাটি আমলে নিয়ে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন রাহী বরাবর। সোমবার (২৮ নভেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দার আদালতে সারিকা সাবরিন বাদী হয়ে মামলাটি করেন। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেন, এরপর মামলাটি আমলে নিয়ে বদরুদ্দিন আহমেদ রাহীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। গ্রেফতার সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য ২১ ডিসেম্বর দিন ধার্য করেছেন আদালত। সারিকার আইনজীবী মাসুদুর রহমান মাসুদ বিষয়টি জানিয়েছেন। মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২ ফেব্রুয়ারি পারিবারিকভাবে সারিকা ও বদরুদ্দিনের বিয়ে হয়। বিয়েতে ২০ লাখ টাকা দেনমোহর ধার্য করা হয়। বিয়ের সময় সারিকার বাবা-মা বদরুদ্দিনকে ২৫ লাখ টাকার স্বর্ণালংকারসহ বাসার যাবতীয় আসবাবপত্র উপহার হিসেবে দেন। বিয়ের কিছু দিন যেতে না যেতেই আসামি বদরুদ্দিন বাদী সারিকার পরিবারের কাছে ৫০ লাখ টাকা দাবি করে তাকে মারধর করতে থাকে।
গত ৫ নভেম্বর আসামি বদরুদ্দিন ভিকটিম সারিকার কাছে ৫০ লাখ টাকা যৌতুকের টাকা এনে দিতে বলে। যৌতুকের টাকা না দেওয়ায় সারিকাকে এক কাপড়ে তার বাবার বাড়িতে পাঠিয়ে দেয়।
এর আগে ১৯ নভেম্বর ঢাকার ধানমন্ডিতে এ বিষয়ে এক সালিশ বৈঠক হয়। বৈঠকে কথোপকথনের একপর্যায়ে আসামি বলেন ব্যবসার জন্য তাকে ৫০ লাখ টাকা দিতে হবে। দাবি করা টাকা না দিলে সারিকার সঙ্গে সংসার করবে না এবং তাকে তালাক দিয়ে বেশি টাকা যৌতুক নিয়ে অন্যত্র বিয়ে করবেন বলে দ্রুত চলে যান। চলতি বছরের ২ ফেব্রুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সারিকা-বদরুদ্দিনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এটি সারিকার দ্বিতীয় বিয়ে।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

সোনার বাটি-চামচে রাজ্যের মুখেভাত, যা জানালেন পরীমণি

বার্তাকক্ষ ,,ঢাকাই সিনেমার তারকা দম্পতি রাজ-পরীমণি। গত ১০ আগস্ট তাদের কোলজুড়ে এসেছে পুত্রসন্তান। সন্তানের...

শয্যাসঙ্গী হতে বলেছিলেন: নয়নতারা

বার্তাকক্ষ: রুপালি জগতের আলোর ঝলকানির পেছনে অন্ধকার দিকও রয়েছে। প্রায়ই কাস্টিং কাউচ, যৌন হেনস্তা, স্বজনপ্রীতিসহ...

বিব্রত রাশমিকা

বার্তাকক্ষ ,,ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। নিজের ক্যারিয়ারে উপহার দিয়েছেন বেশকিছু ব্যবসাসফল...