Monday, February 6, 2023
হোম রাশিফলআজকের রাশিফল

আজকের রাশিফল

Published on

সাম্প্রতিক সংবাদ

নিপাহ ভাইরাস : সতর্ক হোন

নিপাহ ভাইরাসের সংক্রমণ বাড়ছে। ইতোমধ্যে দেশের ২৮ জেলায় এই ভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে বলে...

ফাত্তাহ তানভীর রানার গল্প: প্রেমিকরা-প্রেমিকারা

শিয়া মসজিদ থেকে তাজমহল রোড ধরে একটু সামনে এগোলে রাস্তার ধারে অনেকগুলো বাড়ির মধ্যে...

মাথাপিছু আয় কমে ২৭৯৩ ডলার

বার্তাকক্ষ ,,দেশের মানুষের মাথাপিছু আয় কমে দুই হাজার ৭৯৩ ডলারে নেমে এসেছে। চূড়ান্ত হিসাবে...

৫ মেডিক্যাল কলেজের কার্যক্রম স্থগিত, একটি বাতিল

বার্তাকক্ষ ,,আইন ও নীতিমালা অনুসারে মানসম্পন্ন শিক্ষা কার্যক্রম পরিচালনা না করায় পাঁচটি বেসরকারি মেডিক্যাল...

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ অঙ্গিরাজ পুত্র বৃহস্পতি, সেনাপতি মঙ্গল ও দৈত্যকুল গুরু শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বানে এসে টোক্কা মারবে। চতুর্দিক থেকে লাভবান হওয়ায় ব্যাংক ব্যালান্স ফুলে ফেঁপে উঠবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন।
মিথুন [২১ মে-২০ জুন]
কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ খুলবে। প্রেমিকযুগলের প্রেম স্বীকৃতি পাবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। কর্ম ক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে মতানৈক্য সৃষ্টি হবে। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। গোটা পরিবারে শোকের মাতম চলতে পারে। প্রেম বন্ধুত্ব শুভ।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। কর্মের সুনাম যশ আবেগ বর্জন করার আবশ্যকতা রয়েছে। রাগ অহংকার আবেগ বর্জন করুন।
কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]
জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হয়ে উঠবে। প্রেমিকযুগলের প্রেম ধন্য হয়ে পড়বে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। অর্থকড়ির ব্যাপারে সতর্ক থাকতে হবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়রা হাত বাড়িয়ে ধরবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। না বুঝে কোনো চুক্তিপত্রে স্বাক্ষর করা ঠিক হবে না।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। শত্রু সব পরিকল্পনা নস্যাৎ হবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
দীর্ঘদিনের ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। আটকে থাকা কাজ ও বিল কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। মালিক ভাড়াটিয়ার মধ্যে মতানৈক্য তৈরি হতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের প্রত্যাবর্তনের পথ খুলবে।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর...

আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর...

আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ...