Wednesday, February 1, 2023
হোম বিনোদনউৎসবমুখর মিথিলা

উৎসবমুখর মিথিলা

Published on

সাম্প্রতিক সংবাদ

মিয়ানমারে সেনা শাসনের দুই বছর, জনগণের নীরব প্রতিবাদ

বার্তাকক্ষ ,,দুই বছর হয়ে গেছে মিয়ানমারে সামরিক অভ্যুত্থানের। সামরিক শাসন, গনতন্ত্রের অধিকার হরণ ও...

৭ দিনের আয়ে ইতিহাস গড়ল ‘পাঠান’

বার্তাকক্ষ ,,সমালোচকদের দাঁতভাঙা জবাব দিয়ে দুর্দান্তভাবে ফিরলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। দীর্ঘ চার বছরেরও...

ফিফা কাউন্সিলের নির্বাচনে হেরে গেলেন মাহফুজা আক্তার

বার্তাকক্ষ ,,টানা তৃতীয় মেয়াদে ফিফার কাউন্সিল মেম্বার হওয়া হলো না মাহফুজা আক্তার কিরণের। টানা...

আমি শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী না : ঢাবি অধ্যাপক

বার্তাকক্ষ ,,পাঠ্যবই সংশোধনী কমিটিতে সদস্য হিসেবে কাজ করার কোনো আগ্রহ নেই বলে জানিয়েছেন ঢাকা...

বার্তাকক্ষ এইতো কদিন আগের কথা। আচমকা গুঞ্জন ছড়িয়ে পড়লো, ভালো যাচ্ছে না রাফিয়াত রশিদ মিথিলার ঘর-মন-কলকাতা জীবন। সৃজিত মুখার্জির সঙ্গে তার নাকি সম্পর্কে চিড় ধরেছে। যদিও গুঞ্জন মজবুত হওয়ার আগেই তা উড়িয়ে দিলেন অভিনেত্রী। জানালেন, পেশাগত ব্যস্ততার কারণেই সাম্প্রতিক সময়ে তাদের একসঙ্গে কম থাকা হচ্ছে। বিচ্ছেদের সুর নয়, বরং ভালোবাসার গানেই তারা ডুবে আছেন।তারই প্রতিধ্বনি ও ছবি মিলছে এবার। আজকাল যেন উৎসবে মেতে উঠলেন মিথিলা। মুক্তির আগেই তার টলিউড সিনেমা একের পর এক উৎসবে অংশ নিচ্ছে। মিলছে প্রশংসা। শনিবার (১০ ডিসেম্বর) শুরু হওয়া ‘তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসব’-এ প্রদর্শিত হচ্ছে তার প্রথম টলিউড সিনেমা ‘মায়া’।
এবার তিনি জানালেন, বহুল আলোচিত ‘কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এও তার আরেকটি সিনেমা প্রদর্শিত হবে। সেটির নাম ‘নীতিশাস্ত্র’। পরিচালনায় অরুনাভ খাসনবিশ। রবিবার (১১ ডিসেম্বর) বাংলা ট্রিবিউনকে খবরটি নিশ্চিত করেছেন অভিনেত্রী। আগামী ১৫ ডিসেম্বর শুরু হচ্ছে কলকাতার সবচেয়ে বড় এই সিনে উৎসব। চলবে ২২ ডিসেম্বর পর্যন্ত। বিশাল এই আয়োজনে হাজির হবেন বলিউডের কিংবদন্তি অমিতাভ বচ্চন, শাহরুখ খানসহ আরও অনেক তারকা। সেখানে হাজির থাকছেন মিথিলা ও তার ছবি!
মিথিলার উৎসবমুখ দুই ছবির পোস্টারমিথিলার উৎসবমুখ দুই ছবির পোস্টার
এই উৎসবের দ্বিতীয় দিন (১৬ ডিসেম্বর) নজরুল তীর্থ-তে ‘নীতিশাস্ত্র’র প্রথম প্রদর্শনী হবে বিকাল ৫টায়। এরপর ১৮ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় রবীন্দ্র সদনে হবে ছবিটির দ্বিতীয় প্রদর্শনী।
উচ্ছ্বাস প্রকাশ করে মিথিলা বললেন, ‘এটা খুব আনন্দের একটা বিষয় যে, কলকাতায় আমার যে ছবিগুলোর কাজ সম্পন্ন হয়েছে, সেগুলো অবশেষে মুক্তির মিছিলে আসলো। মুক্তির আগেই বিভিন্ন উৎসবে প্রদর্শিত হচ্ছে। আগামীতে প্রেক্ষাগৃহেও মুক্তি পাবে। তবে ছবিগুলো যে সমালোচকদের প্রশংসা পাচ্ছে, মানুষ আমার পারফর্মেন্স পছন্দ করছেন, সেটাতেই আমি ভীষণ খুশি।’
তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসবে ‘মায়া’ প্রদর্শিত হওয়ার পর দর্শক ও সমালোচকের ভূয়সী প্রশংসা পেয়েছেন বলেও জানালেন মিথিলা। উৎসব থেকে ছবিটির পক্ষে আসতে পারে বেশ ক’টি স্বীকৃতিও। আপাতত সেই অপেক্ষায় অধীর মিথিলা। কারণ, টলিপাড়া থেকে প্রথম স্বীকৃতি বলে কথা!
উল্লেখ্য, ‘নীতিশাস্ত্র’ মূলত একটি অ্যান্থলজি সিনেমা। এখানে চারটি গল্পে অভিনয় করেছেন কলকাতার বিভিন্ন অভিনয়শিল্পী। এর মধ্যে মিথিলা অভিনয় করেছেন ‘ধী’ শীর্ষক গল্পে। অন্যান্য গল্পে আরও আছেন ঋতব্রত মুখার্জি, শান্তিলাল মুখার্জি, ইমন চক্রবর্তী, বিদিপ্তা চক্রবর্তী, রজতাভ দত্ত, বাসবদত্তা চট্টোপাধ্যায় ও সুদীপ্তা চক্রবর্তী।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

৭ দিনের আয়ে ইতিহাস গড়ল ‘পাঠান’

বার্তাকক্ষ ,,সমালোচকদের দাঁতভাঙা জবাব দিয়ে দুর্দান্তভাবে ফিরলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। দীর্ঘ চার বছরেরও...

আবারও উরফির অদ্ভুত কাণ্ড

বার্তাকক্ষ ,,আবারও অদ্ভুত পোশাকে অদ্ভুত কাণ্ড ঘটালেন উরফি জাভেদ। পরনে নীল ঢোলা জিন্স। কেবল...

সংশয় কাটলো জয়ার ছবির

বার্তাকক্ষ ,,দুই বাংলার চলচ্চিত্রে দাপিয়ে বেড়াচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তারই ধারাবাহিকতায় মানিক বন্দ্যোপাধ্যায়ের...