Thursday, February 2, 2023
হোম শহর-গ্রামতালায় যথাযোগ্য মর্যাদায় ৫১তম মহান বিজয় দিবস পালিত

তালায় যথাযোগ্য মর্যাদায় ৫১তম মহান বিজয় দিবস পালিত

Published on

সাম্প্রতিক সংবাদ

লন্ডভন্ড করপোরেট সাম্রাজ্য আদানি গ্রুপের ভবিষ্যৎ কী?

বার্তাকক্ষ ,,আক্রমণের মুখে পড়া গৌতম আদানির জন্য নতুন কিছু নয়। ১৯৯৮ সালে ভারতীয় এ...

সোনার বাটি-চামচে রাজ্যের মুখেভাত, যা জানালেন পরীমণি

বার্তাকক্ষ ,,ঢাকাই সিনেমার তারকা দম্পতি রাজ-পরীমণি। গত ১০ আগস্ট তাদের কোলজুড়ে এসেছে পুত্রসন্তান। সন্তানের...

ফেব্রুয়ারির পূর্বাভাস শীত কেটে তাপমাত্রা বাড়বে, শিলাবৃষ্টিসহ বজ্রঝড়ের শঙ্কা

বার্তাকক্ষ ,,চলতি মাসে দুটি মৃদু বা মাঝারি ধরনের শৈত‌্যপ্রবাহ বয়ে যেতে পারে। মাসের দ্বিতীয়ার্ধে...

স্মার্ট বাংলাদেশ গড়তেই নতুন শিক্ষাক্রম : শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক যশোরে শুরু হয়েছে ৬দিন ব্যাপী ৫১তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা। আজ সকাল ১১টায়...
শিরিনা সুলতানা, তালা:
সাতক্ষীরার তালায় যথাযোগ্য মর্যাদা ও বিন্ম্র শ্রদ্ধায় ৫১তম মহান বিজয় দিবস পালিত হয়েছে। ১৬ ডিসেম্বর প্রত্যুষে ৫০ বার তোপধ্বণির মাধ্যমে দিনটির সূচনা হয়। সকালে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা উত্তোলনসহ উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ডো কাউন্সিল, প্রেসক্লাব, বে-সরকারী সংস্থা উত্তরণসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে শহীদ বেদিতে মাল্যদান করা হয়। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এ সময় তালা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।
পরে পুরাতন বিদে স্কুল মাঠে ডিসপ্লে ও কুজকাওয়াজ শেষে মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তালা উপজেলা নির্বাহী অফিসার প্রশান্ত কুমার বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা উপজেলা নির্বাহী অফিসার প্রশান্ত কুমার বিশ্বাস, সহকারী কমিশনার (ভূমি) মোঃ রুহুল কুদ্দুস, তালা থানার ওসি চৌধুরী রেজাউল করিম, পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন কুমার রায়, তালা থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ, শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাঁপড়ি, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ মফিজ উদ্দীন, ডেপুটি কমান্ডার মোঃ আলাউদ্দীন জোয়ার্দ্দার, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, তালা প্রেসক্লাবের সভাপতি ও খলিলনগর ইউপি চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু, জেলা পরিষদ সদস্য ইন্দ্রজীৎ দাশ বাপী, জাসদ নেতা মীর জিল্লুর রহমান, নাগরিক কমিটি নেতা শফিকুল ইসলাম, আনসার ভিডিপি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী, উপজেলার সকল প্রশাসনি কর্মকর্তা কর্মচারীবৃন্দ। পরে শহীদ মুক্তিযোদ্ধাদের বিদেহী আত্মার মাগফেরাত ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের সুস্বাস্থ্য এবং জাতির শান্তির সমৃদ্ধি ও অগ্রতি কামনা করে মসজিদ, মন্দির, গীর্জা বিশেষ মোনাজাত ও প্রার্থনা করা হয়।
spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

স্মার্ট বাংলাদেশ গড়তেই নতুন শিক্ষাক্রম : শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক যশোরে শুরু হয়েছে ৬দিন ব্যাপী ৫১তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা। আজ সকাল ১১টায়...

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দৈন্যদশা, শিক্ষার্থী ৮ শিক্ষক ২

মোরেলগঞ্জ সংবাদদাতা বাগেরহাটের মোরেলগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীর উপস্থিতি দিন দিন কমে যাচ্ছে। প্রত্যন্ত অঞ্চলের...

ফুলতলায় ২ অস্ত্রসহ যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক খুলনায় দু’টি অস্ত্রসহ যুবককে গ্রেফতার করেছে র‌্যাব ৬। বুধবার রাতে তাকে ফুলতলা উপজেলার...