Wednesday, February 8, 2023
হোম আইটিভ্রমণে সঙ্গে রাখুন ৫ গ্যাজেট

ভ্রমণে সঙ্গে রাখুন ৫ গ্যাজেট

Published on

সাম্প্রতিক সংবাদ

প্রধানমন্ত্রী পাসের হারে মেয়েরা এগিয়ে, ছেলেদের আরও মনোযোগী হতে হবে

বার্তাকক্ষ ,,২০২২ সালের উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়ে প্রধানমন্ত্রী শেখ...

ঢাকা বোর্ডে পাসের হার ৮৭ দশমিক ৮০

বার্তাকক্ষ ,,উচ্চমাধ্যমিক (এইচএসসি) ও সমমান পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। এইচএসসি পরীক্ষায় ঢাকা শিক্ষা...

আনন্দ-উচ্ছ্বাসে ভাওয়াল রাজবাড়ি মাঠে জিপিএ-৫ উৎসব শুরু

বার্তাকক্ষ ,,গাজীপুরে এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা শুরু হয়েছে। আজ...

পাকিস্তানে বাস-কার সংঘর্ষে নিহত ৩০

বার্তাকক্ষ ,,পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশে বাস ও কারের সংঘর্ষে অন্তত ৩০ জন নিহত হয়েছেন।...

বার্তাকক্ষ যখন তখন ট্রিপে বেড়িয়ে পরছেন। বন্ধুদের সঙ্গে কিংবা একাই। অনেকে দুদিনের ছুটি পেলেই বেড়িয়ে যান সাগর কিংবা পাহাড়ে। এসময় সঙ্গে রাখুন জরুরি কিছু গ্যাজেট। নানান সমস্যা থেকে মুক্তি পাবেন সহজেই।
পাওয়ার ব্যাংক
যেখানেই যান না কেন, সেটি হোক একদিনের ট্যুর বা সপ্তাহখানেকের। সঙ্গে পাওয়ার ব্যাংক রাখতে একেবারেই ভুলবেন না। যে কোনো সময় ফোনের চার্জ শেষ হয়ে যেতে পারে। আর চার্জ দেওয়ার জায়গা না পেলেই তো পড়তে হয় ঝামেলায়। সম্ভব হলে একাধিক পাওয়ার ব্যাংক সঙ্গে রাখুন।
ব্লুটুথ স্পিকার
বিমানে কিংবা দীর্ঘ যাত্রায় একা ঘুরতে গেলে সময় কাটানোর জন্য সবচেয়ে ভাল উপায় এবং স্ট্রেস বাস্টার হচ্ছে গান শোনা। তাই সঙ্গে ব্লুটুথ স্পিকার রাখতেই হবে।
স্মার্টওয়াচ
সময় দেখা ছাড়াও নানান কাজে ব্যবহার করা যায় স্মার্টওয়াচ। স্মার্টফোনের বিকল্প বলা যায় একে। ফোনের কল রিসিভ করা বা জিপিএস সুবিধা সবই পাবেন স্মার্টওয়াচে। এছাড়াও ঘরের বাইরে আপনারে স্বাস্থ্যের সর্বক্ষণ খেয়াল রাখবে স্মার্টওয়াচ।
ইলেকট্রিক কেটলি
যে কোনো সময় চা-কফির তৃষ্ণা মেটাতে সঙ্গে রাখতে পারেন ইলেকট্রিক কেটলি। এছাড়াও যে কোনো সময় গরম পানির প্রয়োজন হতে পারে। আবার চটজলদি কোনো খাবারও বানিয়ে খেতে পারেন ইলেকট্রিক কেটলিতে। যেমন নুডুলস বা সবজি কিংবা ডিম সিদ্ধ।
অ্যাডাপ্টার
ফোন বা পাওয়ার ব্যাংক চার্জ দেওয়া থেকে শুরু করে, যে কোনো বৈদ্যুতিক কাজের জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ জিনিস। অনেক ক্ষেত্রেই দেখা যায়, হোটেলে একটি মাত্র প্লাগ রয়েছে। তা থেকে অনেকগুলো কাজ করতে গেলে অ্যাডাপটার প্রয়োজন। এছাড়াও সঙ্গে রাখতে পারেন ৪-পোর্ট ইউএসবি চার্জার।
সূত্র: হোটেল এজিং

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

ইউরোপে র‍্যানসমওয়্যার আক্রমণের আশঙ্কা

বার্তাকক্ষ ,,ইউরোপে র‍্যানসমওয়্যার আক্রমণের আশঙ্কা প্রকাশ করেছে সাইবার সিকিউরিটি প্রতিষ্ঠানগুলো। ইতালিতে ব্যাপক আকারে র‍্যানসমওয়্যার...

ওয়ানপ্লাস ট্যাবে ম্যাগনেটিক কি-বোর্ড ও পেন থাকবে

বার্তাকক্ষ ,,আনুষ্ঠানিকভাবে বিশ্ববাজারে ওয়ানপ্লাস প্যাডের যাত্রা হয়েছে। ট্যাবলেট ডিভাইস ক্যাটাগরিতে প্রবেশের মাধ্যমে প্রতিষ্ঠানটি তাদের...

সৌদিতে ১৫০ কোটি ডলার বিনিয়োগ করবে ওরাকল

বার্তাকক্ষ ,,ক্লাউড ফুটপ্রিন্ট তৈরির পাশাপাশি রিয়াদে তৃতীয় পাবলিক ক্লাউড অঞ্চল তৈরিতে সৌদি আরবে ১৫০...