Monday, February 6, 2023
হোম বিনোদনস্বপ্ন ছিল সাক্ষাতের, শাহরুখ খানের চুম্বনে আপ্লুত অভিনেত্রী

স্বপ্ন ছিল সাক্ষাতের, শাহরুখ খানের চুম্বনে আপ্লুত অভিনেত্রী

Published on

সাম্প্রতিক সংবাদ

নিপাহ ভাইরাস : সতর্ক হোন

নিপাহ ভাইরাসের সংক্রমণ বাড়ছে। ইতোমধ্যে দেশের ২৮ জেলায় এই ভাইরাসের সংক্রমণ পাওয়া গেছে বলে...

ফাত্তাহ তানভীর রানার গল্প: প্রেমিকরা-প্রেমিকারা

শিয়া মসজিদ থেকে তাজমহল রোড ধরে একটু সামনে এগোলে রাস্তার ধারে অনেকগুলো বাড়ির মধ্যে...

মাথাপিছু আয় কমে ২৭৯৩ ডলার

বার্তাকক্ষ ,,দেশের মানুষের মাথাপিছু আয় কমে দুই হাজার ৭৯৩ ডলারে নেমে এসেছে। চূড়ান্ত হিসাবে...

৫ মেডিক্যাল কলেজের কার্যক্রম স্থগিত, একটি বাতিল

বার্তাকক্ষ ,,আইন ও নীতিমালা অনুসারে মানসম্পন্ন শিক্ষা কার্যক্রম পরিচালনা না করায় পাঁচটি বেসরকারি মেডিক্যাল...

বার্তাকক্ষ জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টায় কলকাতার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আট দিনব্যাপী (১৫ থেকে ২২ ডিসেম্বর) চলচ্চিত্র উৎসব শুরু হয়েছে।
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজ্যটির রাজ্যপাল সিভি আনন্দ বোস।
এছাড়াও মঞ্চ আলোকিত করে ছিলেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সাবেক ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী, তৃণমূল সাংসদ ও অভিনেতা শত্রুঘ্ন সিনহা, পরিচালক মহেশ ভাট, অভিনেত্রী জয়া বচ্চন, রানী মুখার্জি, গায়ক কুমার শানু ও অরিজিৎ সিং, অভিনেতা চঞ্চল চৌধুরী, দীপক অধিকারী (দেব), সোহম চক্রবর্তী, অভিনেত্রী শ্রাবন্তী, মিমি চক্রবর্তী, সায়ন্তিকা ব্যানার্জি ও পাওলি দাম।
উৎসব কমিটির চেয়ারম্যান ও পরিচালক রাজ চক্রবর্তী, পরিচালক হরনাথ চক্রবর্তী, অভিনেতা রঞ্জিত মল্লিক, প্রসেনজিৎ চ্যাটার্জী, জুন মালিয়া, কোয়েল মল্লিক, শুভশ্রী গাঙ্গুলী, ইন্দ্রানী হালদারসহ টলিউডের এক ঝাঁক শিল্পী।
উৎসব মঞ্চে টিভি তারকাদের প্রতিনিধি হয়ে উপস্থিত ছিলেন অভিনেত্রী তৃণা সাহা। শাহরুখ খানের ঠিক পিছনে গোলাপি শাড়িতে দেখা মিলে এই অভিনেত্রীর। বলিউড বাদশাহর সঙ্গে দেখা করার স্বপ্ন বহু বছরের তার। তৃণার সেই স্বপ্নপূরণ করলেন মুখ্যমন্ত্রী মমতা। বলিউড খানের সঙ্গে পরিচয় করিয়ে দেন তার। পাল্টা তৃণার হাত ছুঁয়ে স্নেহের চুম্বন করলেন শাহরুখ খান।
অভিনেত্রী তৃণা সাহা জানান, ‘আসলে আমার কাল ওই মঞ্চে বসার কথাই ছিল না। দিদি (মমতা ব্যানার্জি) বললেন মঞ্চে বসতে। টিভির জগৎ থেকে আমিই একমাত্র ছিলাম সেই মঞ্চে। এটা প্রাপ্তি। বসলাম ঠিক শাহরুখ খানের পিছনে। ছোট্টবেলা থেকে স্বপ্ন দেখা করব ওর সঙ্গে। গতকাল আলাপ করিয়ে দিলেন দিদি। প্রথম আলাপে আমার হাতে আলতো চুম্বন করলেন। আমি সেখানেই যেন শেষ হয়ে গেলাম।’
‘দিওয়ানা’ ছবি দেখেই শাহরুখ খানের ভক্ত তিনি-সে কথা বলিউড খানকে জানাতে ভুলেননি তৃণা। শাহরুখ খানের সঙ্গে তোলা ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন অভিনেত্রী। তৃণার কথায়, ‘বহু বছরের স্বপ্ন পূরণ হল কাল, গতকাল যে কার মুখ দেখে উঠেছিলাম!’

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

কিট-রোজের সংসারে আসছে দ্বিতীয় সন্তান

বার্তাকক্ষ ,,দ্বিতীয় সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন গেম অব থ্রোনস তারকা কিট হ্যারিংটন ও রোজ...

বদলে গেল সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের তারিখ!

বার্তাকক্ষ ,,বিয়ের ঘণ্টা বেজে গেছে বলিউডের বহুল প্রতীক্ষিত জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানির।...

সৌন্দর্যে নায়িকাদেরও হার মানাবে প্রসেনজিৎকন্যা!

টলিউডের সুপারস্টার অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি। তিনি বাংলা ইন্ডাস্ট্রিতে বুম্বাদা নামেই বিশেষ পরিচিত। অভিনেতার ছেলেকেও...