Wednesday, February 1, 2023
হোম বিনোদনবিতর্ক পিছু ছাড়ছে না রাকুলের

বিতর্ক পিছু ছাড়ছে না রাকুলের

Published on

সাম্প্রতিক সংবাদ

মিয়ানমারে সেনা শাসনের দুই বছর, জনগণের নীরব প্রতিবাদ

বার্তাকক্ষ ,,দুই বছর হয়ে গেছে মিয়ানমারে সামরিক অভ্যুত্থানের। সামরিক শাসন, গনতন্ত্রের অধিকার হরণ ও...

৭ দিনের আয়ে ইতিহাস গড়ল ‘পাঠান’

বার্তাকক্ষ ,,সমালোচকদের দাঁতভাঙা জবাব দিয়ে দুর্দান্তভাবে ফিরলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। দীর্ঘ চার বছরেরও...

ফিফা কাউন্সিলের নির্বাচনে হেরে গেলেন মাহফুজা আক্তার

বার্তাকক্ষ ,,টানা তৃতীয় মেয়াদে ফিফার কাউন্সিল মেম্বার হওয়া হলো না মাহফুজা আক্তার কিরণের। টানা...

আমি শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী না : ঢাবি অধ্যাপক

বার্তাকক্ষ ,,পাঠ্যবই সংশোধনী কমিটিতে সদস্য হিসেবে কাজ করার কোনো আগ্রহ নেই বলে জানিয়েছেন ঢাকা...

বার্তাকক্ষ:
ফের বিপাকে ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। বর্তমানে বলিউড অভিনেত্রী হিসেবেও পরিচিত তিনি। মাদক বিতর্ক কিছুতেই যেন পিছু ছাড়ছে তার। মাদক সংক্রান্ত একটি মানি লন্ডারিং মামলায় ফের এই অভিনেত্রীর প্রতি সমন জারি করেছে দেশটির কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। শুক্রবার (১৬ ডিসেম্বর) ইডির কর্মকর্তারা সাংবাদিকদের জানান, রাকুলকে আগামী সোমবার অর্থাৎ ১৯ ডিসেম্বর ইডির অফিসে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

ছয় বছরের পুরোনো এই মামলায় ইতিমধ্যে তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রির একাধিক অভিনেতা-অভিনেত্রীকে ইডির জেরার মুখে পড়তে হয়েছে। এনডিটিভির খবরে বলা হয়েছে, একই মামলায় এর আগে গত বছরের ৩ সেপ্টেম্বর রাকুলকে জেরা করেছিলেন ইডির কর্মকর্তারা।

এবার আবারও হায়দরাবাদে ইডির আঞ্চলিক কার্যালয়ে জেরার মুখে পড়তে চলেছেন এই অভিনেত্রী। ২০১৭ সালে তেলেঙ্গানায় সংগীতশিল্পী ক্যালভিন মাসকারেনহাস এবং আরো দুই জনের কাছ থেকে ৩০ লাখ রুপির মাদক উদ্ধার করে শুল্ক দপ্তর।

এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) পরবর্তীতে মানি লন্ডানিং মামলায় এর তদন্ত শুরু করে। ঘটনায় নাম জড়ায় রাকুল প্রীত সিং, রবি তেজা, চার্মি কৌর, রানা দাগুবাতি, তেলেগু পরিচালক পুরী জগন্নাথসহ ১১ জন অভিনেতা-অভিনেত্রীর। তাদের প্রত্যেককেই ২০২১ সালে জেরা করে ইডি। জানা গেছে, ৩০ লাখ রুপি মূল্যের মাদক আটকের ঘটনায় তেলেঙ্গানা এক্সাইজ অ্যান্ড ও প্রভিশন ডিপার্টমেন্ট ১২টি মামলা দায়ের করেছে এবং ১১টি চার্জশিট জমা দিয়েছে।

প্রাথমিকভাবে চার্জশিটে ৮ জন মাদক সরবরাহকারীর নাম উল্লেখ করা হয়েছে। প্রমাণ না পাওয়া পর্যন্ত যেসব দক্ষিণী তারকাদের নাম তদন্তে উঠে এসেছে, তাদের সাক্ষী হিসেবে ধার্য করা হবে। ২০২১ সালে বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যুপরবর্তী মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জেরার সম্মুখীন হয়েছিলেন রাকুল প্রীত সিং।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

৭ দিনের আয়ে ইতিহাস গড়ল ‘পাঠান’

বার্তাকক্ষ ,,সমালোচকদের দাঁতভাঙা জবাব দিয়ে দুর্দান্তভাবে ফিরলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। দীর্ঘ চার বছরেরও...

আবারও উরফির অদ্ভুত কাণ্ড

বার্তাকক্ষ ,,আবারও অদ্ভুত পোশাকে অদ্ভুত কাণ্ড ঘটালেন উরফি জাভেদ। পরনে নীল ঢোলা জিন্স। কেবল...

সংশয় কাটলো জয়ার ছবির

বার্তাকক্ষ ,,দুই বাংলার চলচ্চিত্রে দাপিয়ে বেড়াচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তারই ধারাবাহিকতায় মানিক বন্দ্যোপাধ্যায়ের...