Tuesday, February 7, 2023
হোম খেলানতুন প্রেমে মজেছেন নেইমার!

নতুন প্রেমে মজেছেন নেইমার!

Published on

সাম্প্রতিক সংবাদ

উন্মুক্ত হোক মালয়েশিয়া শ্রমবাজার

মালয়েশিয়া শ্রমবাজার নিয়ে দীর্ঘসময় জটিলতা চলছে। বারবার উদ্যোগ নিলেও ফলপ্রসূ হচ্ছে না। দুদিনের সফরে...

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি তৃতীয় বর্ষের ফল প্রকাশ

বার্তাকক্ষ ,,জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের ডিগ্রি তৃতীয় বর্ষ চূড়ান্ত পরীক্ষার ফলাফল প্রকাশ...

আশংকাজনক হারে বাড়ছে মুখের ক্যান্সার

বার্তাকক্ষ ,,বিশ্বে ক্যান্সারে মোট মৃত্যুর কারণের মধ্যে মুখের ক্যান্সার নবম। বিশ্বে সকল ক্যান্সারের মধ্যে...

১২ দিনেই শাহরুখের পাঠানের আয় ৮৩২ কোটি রুপি

বার্তাকক্ষ ,,চার বছর পর ফিরেই একের পর এক রেকর্ড গড়ে চলেছেন শাহরুখ খান। তার...

বার্তাকক্ষ:
বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায়ের পর দেশে ফিরে গিয়েই পার্টি দিয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। এবার নতুন খবর। নতুন প্রেমে মেজেছেন পিএসজির এই তারকা ফুটবলার। যার প্রেমে এখন তিনি হাবুডুবু খাচ্ছেন, তিনিও একজন ব্রাজিলিয়ান। মডেল অভিনেত্রী, ডিজিটাল ইনফ্লুয়েন্সার। নাম জেসিকা তুরিনি। যনি ২০১৪ সালে ব্রাজিলের অন্যতম প্রদেশ এস্পিরিটো সান্তো-এর ‘মিস এসপিরিটো সান্তো’র একজন প্রতিযোগী ছিলেন। ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম জি শো.গ্লোবো পত্রিকার বরাত দিয়ে এ সংবাদ ছাপিয়েছে স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা। কাতার বিশ্বকাপ চলাকালেই জেসিকা তুরিনকে ব্রাজিলের খেলার সময় স্টেডিয়ামের গ্যালারিতে দেখা গেছে। ওই সময় নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা বেশ কিছু ছবিও দৃষ্টি আকর্ষণ করে নেটিজেনদের। এছাড়া নেইমারের গোল করার পর তার স্বাক্ষর সম্বলিত ব্রাজিল জার্সিতে চুমু খেতেও দেখা যায় জেসিকা তুরিনিকে।
নতুন বছরের শুরুতে ফ্রান্সেও দেখা গেছে তুরিনিকে। নতুন বছরকে বরণ করে নেয়ার জন্য নেইমার যে অনুষ্ঠান আয়োজন করেন, সেখানে তিনি অনেককেই দাওয়াত করেন। দেখা গেছে সেই দাওয়াত পাওয়া অতিথিদের তালিকায় রয়েছেন তুরিনিও। ২৭ ডিসেম্বর ব্রাজিলিয়ান এই মডেল এসে হাজির হন ফ্রান্সের রাজধানী প্যারিসে। এখান থেকেই নিজের আবেগভরা ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। এক্সট্রা.গ্লোবো লিখেছে, ‘ব্রাজিলিয়ান সুন্দরী এই তরুণীকে এর আগে কাতার বিশ্বকাপেও ব্রাজিলের ম্যাচগুলোর দিন স্টেডিয়ামে দেখা গেছে।’ জেসিকা তুরিনির এখন বসবাস সাও পাওলোয়। সেখানে তিনি কার্ট রেসিংয়ে অংশ নেন। নতুন বছরে সার্ফিংয়েও নাম লেখাচ্ছেন। মডেলিং ছাড়াও তার লিঙ্কড ইন প্রোফাইলের মাধ্যমে জানা যায়, পারিবারিক ব্যবসার সঙ্গেও জড়িত তিনি। একটি অটোমেশন কোম্পানি গড়ে তুলেছে জেসিকার পরিবার। তিনি নিজে সেই কোম্পানির কন্ট্যাক্ট ম্যানেজার। তবে ব্রাজিলিয়ান সংবাদ মাধ্যমে নেইমারের নতুন প্রেমের গুঞ্জন নিয়ে সংবাদ প্রকাশ করা হলেও এ নিয়ে খোদ নেইমারের কোনো প্রতিক্রিয়ার কথা জানায়নি তারা।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

১৬ গোল খাওয়া ভুটানকে সমীহ করছে বাংলাদেশ

বার্তাকক্ষ ,,সাফ অনূর্ধ্ব-২০ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের সামনে সহজ সমীকরণ। অপেক্ষাকৃত দুর্বল ভুটানের বিপক্ষে...

বোর্ডার-গাভাস্কার ট্রফি নিয়ে জয়াবর্ধনের ভবিষ্যদ্বাণী

বার্তাকক্ষ: কদিন পর শুরু হচ্ছে বহুল প্রতিক্ষীত ভারত-অস্ট্রেলিয়ার মধ্যকার বোর্ডার-গাভাস্কার ট্রফি। এই ট্রফি পেতে ৪...

ভারতে সিরিজ জয় অ্যাশেজ জেতার থেকেও বড়: স্মিথ

বার্তাকক্ষ: ভারতের মাটিতে টেস্ট সিরিজ জয় অ্যাশেসজ জেতার থেকেও বড় বলে মনে করছেন অস্ট্রেলিয়ার সাবেক...