Wednesday, February 1, 2023
হোম শহর-গ্রামখুলনারামপালে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ২

রামপালে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ২

Published on

সাম্প্রতিক সংবাদ

মিয়ানমারে সেনা শাসনের দুই বছর, জনগণের নীরব প্রতিবাদ

বার্তাকক্ষ ,,দুই বছর হয়ে গেছে মিয়ানমারে সামরিক অভ্যুত্থানের। সামরিক শাসন, গনতন্ত্রের অধিকার হরণ ও...

৭ দিনের আয়ে ইতিহাস গড়ল ‘পাঠান’

বার্তাকক্ষ ,,সমালোচকদের দাঁতভাঙা জবাব দিয়ে দুর্দান্তভাবে ফিরলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। দীর্ঘ চার বছরেরও...

ফিফা কাউন্সিলের নির্বাচনে হেরে গেলেন মাহফুজা আক্তার

বার্তাকক্ষ ,,টানা তৃতীয় মেয়াদে ফিফার কাউন্সিল মেম্বার হওয়া হলো না মাহফুজা আক্তার কিরণের। টানা...

আমি শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী না : ঢাবি অধ্যাপক

বার্তাকক্ষ ,,পাঠ্যবই সংশোধনী কমিটিতে সদস্য হিসেবে কাজ করার কোনো আগ্রহ নেই বলে জানিয়েছেন ঢাকা...

রামপাল সংবাদদাতা
বাগেরহাটের রামপালে মাত্র দুই দিনের ব্যবধানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আবারও মারপিটের ঘটনা ঘটছে। এ ঘটনায় যুবলীগ নেতা লিটন মল্লিক (৩৫)সহ ২ জন আহত হয়েছে। খবর পেয়ে রামপাল থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ২ জনকে আটক করেছে। সুমনের অবস্থা আশংকাজনক হওয়ায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতদের সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে উপজেলার ঝনঝনিয়া গ্রামের জেলা ছাত্র লীগের সদস্য সিদ্দিক ও তার দলের লোকেরা যুবলীগ নেতা লিটনের উপর অতর্কিত আক্রমণ করে। এ সময় জিয়াউর রহমান ও অন্যরা বাঁধা দিলে তাদের ও মারপিট করে। আহত লিটনের পিতা সিদ্দিক মল্লিক জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় চেয়ারম্যানের মোড়ে সিএন্ডবি রাস্তার পাশে পূর্ব পরিকল্পিতভাবে সন্ত্রাসী সিদ্দিক, রাজ্জাক, অলিয়ার, জলিল, তারিক, বাবু, জুয়েলসহ ২৫/৩০ জন সন্ত্রাসী রাম দা, রড, হাতুড়ি ও হকিস্টিক নিয়ে আমার পুত্র লিটনের উপর হামলা করে। সন্ত্রাসীরা আমার পুত্রের মাথায় কুপিয়ে মারাত্মক জখম করে এবং দুই পা ভেঙ্গে দিয়ে জীবনে শেষ করে দেয়ার চেষ্টা করে। আমি ঘটনার সুষ্ঠু তদন্তসহ বিচার চাই।
খবর পেয়ে রামপাল উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, যুবলীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ প্রিন্সসহ নেতৃবৃন্দ আহত যুবলীগ নেতা লিটনকে দেখতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান। কি কারণে বা কেন এমন ঘটনা ঘটেছে তা জানার জন্য অভিযুক্ত ছাত্র লীগের সিদ্দিকের সাথে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি। তবে আটক অলিয়ার রহমান জানান, আমি ঘটনার সময় ছিলাম না, আমি কিছু জানি না। রামপাল থানার ওসি (তদন্ত) রাধেশ্যাম জানান, খবর পেয়ে আমি ফোর্স নিয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছি। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। কেউ কোন বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। উল্লেখ্য, গত সোমবার সন্ধ্যায় উপজেলার আড়ুয়াডাঙ্গা গ্রামে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ১১ জন আহত হন।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

খুলনা নগরীর গণশৌচাগারের বেশিরভাগই অস্বাস্থ্যকর

বার্তাকক্ষ ,,খুলনা মহানগরীতে প্রায় ২০টি গণশৌচাগার রয়েছে। এরমধ্যে দুটি আধুনিক ব্যবস্থাপনার হলেও বাকিগুলো সেই...

মোরেলগঞ্জে মৎস্য ঘের দখলে মরিয়া একটি মহল

মোরেলগঞ্জ সংবাদদাতা বাগেরহাটের মোরেলগঞ্জে জিউধরায় একটি মৎস্য ঘের দখলের পায়তারা। জোরপূর্বক মাটি কেটে ভেড়িবাঁধ দেওয়ার...

ফ্রেব্রুয়ারিকে অর্ধ শত কোটি টাকা ফুল বিক্রির টার্গেট গদখালীর চাষিদের

এমামুল হাসান, ঝিকরগাছা মহামারি করোনায় দুই বছরের মন্দাভাব ও গেল বছরের প্রাকৃতিক দুর্যোগের ক্ষতি কাটিয়ে...