Thursday, February 2, 2023
হোম আইটিবিয়ের পর নারীরা গুগলে যেসব বিষয় সার্চ করেন

বিয়ের পর নারীরা গুগলে যেসব বিষয় সার্চ করেন

Published on

সাম্প্রতিক সংবাদ

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দৈন্যদশা, শিক্ষার্থী ৮ শিক্ষক ২

মোরেলগঞ্জ সংবাদদাতা বাগেরহাটের মোরেলগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীর উপস্থিতি দিন দিন কমে যাচ্ছে। প্রত্যন্ত অঞ্চলের...

ফাল্গুন ও ভালোবাসা দিবসে পছন্দের ফ্যাশন

বার্তাকক্ষ ,,বসন্ত সন্নিকটে। ফাগুন উৎসবের আনন্দ পূর্ণ করতে লা রিভ নিয়ে এসেছে ফাল্গুন কালেকশন...

দাম্পত্য জীবনে স্বামীর চেয়ে স্ত্রীর সুখ গুরুত্বপূর্ণ, বলছে গবেষণা

বার্তাকক্ষ ,,সংসার সুখের হয় রমণীর গুণে, এ কথা যেমন সত্যি, ঠিক তেমনই সংসারে পুরুষের...

ফুলতলায় ২ অস্ত্রসহ যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক খুলনায় দু’টি অস্ত্রসহ যুবককে গ্রেফতার করেছে র‌্যাব ৬। বুধবার রাতে তাকে ফুলতলা উপজেলার...

বার্তাকক্ষ ,, বিশ্বের অন্যতম জনপ্রিয় সার্চ ইঞ্জিন গুগলের ব্যবহারকারী রয়েছে বিশ্বের প্রায় সব দেশেই। যখন যা জানার ইচ্ছা হয় গুগলে সার্চ করেই জেনে নিতে পারছেন। মনের যত জিজ্ঞাসা এখন আর বই পুস্তক ঘাঁটাঘাঁটি করে খুঁজে বের করতে হয় না। কয়েকটি শব্দ টাইপ করে গুগল থেকেই জেনে নেওয়া যায় সবকিছু। রান্নার রেসিপি থেকে শুরু করে মহাকাশের নানান বিষয় জানা যায় গুগলের মাধ্যমেই।
সপ্রতি গুগলের সার্চের তালিকায় আছে বেশ কিছু মজার তথ্য। নারীরা বিশেষ করে সদ্য বিবাহিত নারীরা গুগলে সার্চ করেন বিভিন্ন বিষয়। সবচেয়ে বেশি গুগলে তারা যা জানতে চান তার পাঁচটি বিষয়ের কথা জানিয়েছে গুগল। চলুন জেনে নেওয়া যাক বিয়ের পর নারীরা গুগলের কাছে সবচেয়ে বেশি কি জানতে চান-
স্বামীর কাছে নিজেকে কীভাবে আরও আকর্ষণীয় করা যায়
অধিকাংশ বিবাহিত নারীরা গুগলে এই বিষয়টি সার্চ করেন। বিবাহিত নারীরা স্বামীর কাছে খুব আকর্ষণীয় দেখাতে চান। সমীক্ষা দেখায় যে বিবাহিত নারীরা তাদের স্বামীর কাছে কীভাবে আকর্ষণীয় দেখাবে তার জন্য গুগলে অনুসন্ধান করার সম্ভাবনা বেশি থাকে।
স্বামীর মন জয় করার উপায়
বিয়ের পর নতুন একজন মানুষের সঙ্গে থাকা এবং তার সঙ্গে মানিয়ে নেওয়ার একটি ব্যাপার থাকে। তাই স্বামীর মন জয় করে সুখে শান্তিতে সংসার করতে সুগলের সাহায্য নেন নারীরা। অধিকাংশ নারী গুগলে সার্চ করছেন বিয়ের পর কীভাবে স্বামীর মন জয় করা যায়। স্বামীর সঙ্গে কীভাবে মানিয়ে নেওয়া যায়, কীভাবে তাকে মুগ্ধ করা যায়।
স্বামীর পছন্দ-অপছন্দ
প্রত্যেক নববধূর তার স্বামীর পছন্দ-অপছন্দ নিয়ে চিন্তিত থাকেন। এজন্য গুগলে সার্চ করেন স্বামীরা কি খেতে পছন্দ করেন, কি করতে পছন্দ করেন ইত্যাদি।
শ্বশুরবাড়ির সদস্যদের প্রশংসা পাওয়া যায় কীভাবে
এটা স্পষ্ট যে বেশিরভাগ বিবাহিত মেয়েরা কীভাবে শ্বশুরবাড়িতে পা রাখার পর শ্বশুরবাড়ির মন জয় করা যায় তা নিয়ে চিন্তিত থাকেন। পরিবারের সদস্যরা সবাই পছন্দ করে এমন কোন খাবার তৈরি করা যায়। কিংবা শাশুড়ির সেবা করা যায় কীভাবে। তাদের মন জয় করে মিশেমিশে থাকার উপায়।
পারিবারিক দায়িত্ব
সদ্য বিবাহিত নারীরা জানার চেষ্টা করেন, কীভাবে আপনার পরিবারের দায়িত্ব পালন করবেন। এমনকি বিয়ের পর কীভাবে নিজের ব্যবসা চালানো উচিত কিংবা পরিবার কীভাবে ব্যবসা পরিচালনা করতে সাহায্য ও সহযোগিতা করতে পারে এসব বিষয় জানার জন্যও গুগলে সার্চ করেন নারী।
সূত্র: পিপা নিউজ

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

অ্যান্ড্রয়েড স্মার্টফোন হ্যাং হলে করণীয়

বার্তাকক্ষ ,,অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্যবহারকারীরা একটা পর্যায়ে গিয়ে হ্যাং হওয়ার সমস্যায় পড়েন। অর্থাৎ ডিভাইস হ্যাং...

২০২৩ সালে মোবাইল ফোন ও পিসির চালান কমবে

বার্তাকক্ষ ,,বিশ্বব্যাপী মোবাইল ফোন ও ব্যক্তিগত কম্পিউটার (পিসি) ডিভাইসের চালান কমবে চলতি বছরে।। প্রযুক্তিবিষয়ক...

ফ্রি ডাটা অফারসহ পোর্টেবল মাইফাই রাউটার বাংলালিংকের

বার্তাকক্ষ ,,ফ্রি ডাটা অফারসহ বাংলালিংক নিয়ে এসেছে পোর্টেবল মাইফাই রাউটার। এর মাধ্যমে একাধিক ব্যবহারকারী...