Wednesday, February 8, 2023
হোম রাশিফলআজকের রাশিফল

আজকের রাশিফল

Published on

সাম্প্রতিক সংবাদ

বেসরকারি কলেজ উন্নয়ন প্রকল্প বারবার মেয়াদ বাড়ায় অসন্তোষ, কঠোর হচ্ছে আইএমইডি

বার্তাকক্ষ ,,শিক্ষার মানোন্নয়নে নির্বাচিত দেড় হাজারের বেশি বেসরকারি কলেজকে প্রযুক্তিগত সুবিধার আওতায় আনতে চায়...

এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮৫.৯৫

বার্তাকক্ষ: এবারের উচ্চ-মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমান পরীক্ষায় গড় পাসের হার ৮৫ দশমিক ৯৫ শতাংশ।...

ইতিহাস গড়ে ক্লাব বিশ্বকাপের ফাইনালে আল-হিলাল

বার্তাকক্ষ: সৌদি আরবের ফুটবল যে দিন দিন উন্নতি করছে তার প্রমাণ পাওয়া গিয়েছে কাতার বিশ্বকাপেই।...

বিচারকের সঙ্গে দুর্ব্যবহার হাইকোর্টে নিঃশর্ত ক্ষমা চাইলেন নীলফামারীর বার সভাপতি

বার্তাকক্ষ ,,আদালতে বিশৃঙ্খলা সৃষ্টি, আইন-আদালতের প্রতি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন এবং বিচারকের সঙ্গে অপেশাদার, আক্রমণাত্মক ও...

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনি, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও দৈত্যকুলগুরু শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত ঘাতক প্রমাণিত হবে। দ্বিচক্রযান বর্জনীয়।
মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]
দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়নের পথ প্রশস্ত হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। লৌকিকতায় ব্যয় বাড়তে পারে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। প্রায় শেষ হয়ে আসা কাজ মাঝপথে আটকে যাবে। অযথা লোকে আপনাকে ভুল বোঝবে এবং সন্দেহ করবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।
মিথুন [২১ মে-২০ জুন]
পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। এমনকি তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। কোনো বাধা আসতে পারে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
অত্যাবশ্যকীয় বিবাহে কোনো বাধা এসে হাজির হবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকা সমীচীন হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন কাউকেই কাছে পাওয়ায় কঠিন হবে। প্রেমিকযুগল সাবধানে চলুন।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
শরীর-স্বাস্থ্যের প্রতি তীক্ষ্ণ নজর রাখা সমীচীন হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর লাগাতার চাপ অব্যাহত থাকবে। বিদেশে অবস্থ্নারত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা শ্রেয় হবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হওয়ায় গোটা পরিবারে প্রশান্তির সুবাতাস বইবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। প্রেম বন্ধুত্ব বিনোদন শুভ।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। ভাইবোনদের সঙ্গে কারণে-অকারণে কলহ-বিবাদের সৃষ্টি হলেও তা দীর্ঘস্থায়ী হবে না। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী হিসেবে গণ্য হবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
পাওনা টাকা আদায়, বিল পাস ও অচল ব্যবসা সচল হয়ে উঠবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে জন্মগ্রহণ করা শিশুটিকে নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
বিবাহযোগ্যদের বিবাহ প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি এমনকি সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে। সন্তানরা সাফল্য পাবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। এক কথায় শ্রম মেধা প্রযুক্তি কৌশলে পূর্ণ ফলপ্রাপ্ত হবেন।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর...

আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর...

আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কুম্ভ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর...