Wednesday, February 8, 2023
হোম লিড নিউজসহকারী জজ নিয়োগ পরীক্ষায় এবারও প্রথম রাবি শিক্ষার্থী

সহকারী জজ নিয়োগ পরীক্ষায় এবারও প্রথম রাবি শিক্ষার্থী

Published on

সাম্প্রতিক সংবাদ

৩ বিভাগে হালকা বৃষ্টি হতে পারে

বার্তাকক্ষ ,,তিন বিভাগে (রংপুর, ময়মনসিংহ ও সিলেট) হালকা বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে...

৩৩ ঘণ্টা পর ৪ বছরের শিশু জীবিত উদ্ধার

বার্তাকক্ষ: তুরস্ক-সিরিয়ার সীমান্তবর্তী অঞ্চলে স্মরণকালের ভূমিকম্পে মৃতের সংখ্যা বেড়েই চলেছে। এ পর্যন্ত ৮ হাজার ২০০...

চীনা বেলুনটি সামরিক ছিল

বার্তাকক্ষ: যুক্তরাষ্ট্র জানিয়েছে, গত শনিবার চীনা যে বেলুন ভূপাতিত করা হয়েছে, সেটি একটি সামরিক বেলুন।...

বেসরকারি কলেজ উন্নয়ন প্রকল্প বারবার মেয়াদ বাড়ায় অসন্তোষ, কঠোর হচ্ছে আইএমইডি

বার্তাকক্ষ ,,শিক্ষার মানোন্নয়নে নির্বাচিত দেড় হাজারের বেশি বেসরকারি কলেজকে প্রযুক্তিগত সুবিধার আওতায় আনতে চায়...

বার্তাকক্ষ ,, ১৫তম সহকারী জজ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। এতে মেধাতালিকায় প্রথম হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী আশিকুজ্জামান।এ নিয়ে টানা তৃতীয়বারের মতো সহকারী জজ নিয়োগ পরীক্ষায় প্রথম হলো রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগ।মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়েছে।
ফলাফলে প্রথম স্থান অধিকারী আশিকুজ্জামান রাবির আইন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। এ তালিকায় রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে অন্য শিক্ষার্থীরা হলেন সাদিয়া আনজুম পূর্ণতা (ষষ্ঠ), মাহমুদুল হাসান (দশম), সুমাইয়া খন্দকার মুমু (১৪তম), সাদিয়া মৌ (২৪তম), সাদিয়া ইসলাম (৪১তম), মাইশা তাহরিন একতা (৫৯তম)।
এ প্রতিবেদন লেখা পর্যন্ত রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ১২ জনের নাম নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সহযোগী অধ্যাপক সাদিকুল ইসলাম সাগর
বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক শরীফ এ এম রেজা জাকের সই করা চূড়ান্ত ফলাফলে জানা যায়, মোট ১০৩ জনের রোল নম্বর উল্লেখ করে সহকারী জজ নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ ও মনোনীতদের ফল প্রকাশ করা হয়।
মেধাতালিকায় থাকা ১০০তম, ১০১তম, ১০২তম ও ১০৩তম পরীক্ষার্থীরা একই নম্বর পাওয়ায় ১০০ জন চূড়ান্ত মনোনীত প্রার্থীর সঙ্গে অতিরিক্ত আরও তিনজন মিলিয়ে মোট ১০৩ জনকে মনোনীত করা হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সভাপতি অধ্যাপক হাসিবুল আলম প্রধান বলেন, আজকের দিনটি আমাদের আইন বিভাগের জন্য বিশেষ এক আনন্দ ও গর্বের দিন। অদম্য এ মেধাবী শিক্ষার্থীরা আবারও প্রমাণ করলো আমাদের ঐতিহ্যবাহী আইন বিভাগই সেরা।

spot_img
spot_img

এধরণের সংবাদ আরো পড়ুন

৩ বিভাগে হালকা বৃষ্টি হতে পারে

বার্তাকক্ষ ,,তিন বিভাগে (রংপুর, ময়মনসিংহ ও সিলেট) হালকা বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে...

এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৮৫.৯৫

বার্তাকক্ষ: এবারের উচ্চ-মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমান পরীক্ষায় গড় পাসের হার ৮৫ দশমিক ৯৫ শতাংশ।...

প্রধানমন্ত্রী পাসের হারে মেয়েরা এগিয়ে, ছেলেদের আরও মনোযোগী হতে হবে

বার্তাকক্ষ ,,২০২২ সালের উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়ে প্রধানমন্ত্রী শেখ...