১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ  । ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ 

আজকের রাশিফল

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মকর রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনি মহারাজ গ্রহমাতা চন্দ্র ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। অংশীদারী ব্যবসা বাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে। দাম্পত্য সুখ ঐশ্বর্য ফিরে পাওয়ার পথ খুলবে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রব করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনা সমান।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
সিজনাল রোগব্যাধির সঙ্গে পুরাতন ক্রনিক ব্যাধিপীড়াগুলো চাঙা হয়ে উঠবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অবশ্য শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান।
মিথুন [২১ মে-২০ জুন]
যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের পথ প্রশস্ত হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা আটকে থাকা কাজ সচল করবে। দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। লৌকিকতায় প্রচুর অর্থ ব্যয় বাড়তে পারে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস, পাওনা টাকা আদায় ও মজুদ মালের দাম বৃদ্ধি পাওয়ায় ব্যাংক ব্যালেন্স ফুলে ফেঁপে উঠবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমান তালে শুভফল প্রদান করবে। বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
মনবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাপ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
ডাকযোগে চেকমানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে প্রচুর উন্নতি করতে সক্ষম হবেন।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালংকার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরাকরণ নয়তো চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়ে সব হারাতে হতে পারে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে পারবেন।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়