হেলোউ ব্র্যান্ডের নতুন তিন স্মার্টওয়াচ উন্মোচন

0
38

প্রতিদিনের ডেস্ক
দেশের বাজারে হেলোউ ব্র্যান্ডের নতুন তিনটি স্মার্টওয়াচ নিয়ে এসেছে পরিবেশক প্রতিষ্ঠান মোশন ভিউ। চলতি সপ্তাহ থেকেই স্মার্টওয়াচগুলো মোশন ভিউয়ের ফেসবুক পেজ ও আউটলেটে পাওয়া যাবে বলে জানা গেছে।
নতুন স্মার্টওয়াচগুলো হলো হেলোউ ওয়াচ টু প্রো, হেলোউ আরএস ফোর ম্যাক্স ও হেলোউ সোলার প্রো। হেলোউ ওয়াচ টু প্রো-কলিংয়ে রয়েছে ১ দশমিক ৮৫ ইঞ্চির আইপিএস ডিসপ্লে। যার রেজল্যুশন ২৪০x২৮৪ পিক্সেল এবং বাইরের বডি পুরোটাই মেটালের। ডিভাইসটির সেন্সরে ব্লুটুথ সংযোগ থাকায় কল করা, রিসিভ করা, হার্টরেট, ওয়ার্কআউট, রক্তে অক্সিজেন ও ঘুমের পরিমাণসহ বিভিন্ন অ্যাক্টিভিটি যাচাই করা যাবে। পাশাপাশি রয়েছে ১০০টির বেশি স্পোর্টস মোড ও ১২০-এর অধিক ওয়াচফেস। ওয়াচটিতে বাংলা ভাষা ব্যবহারের সুবিধা রয়েছে। একবার ফুল চার্জে সাতদিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। স্মার্টওয়াচটির দাম ৩ হাজার ১৫০ টাকা।
হেলোউ আরএস ফোর ম্যাক্সে রয়েছে ১ দশমিক ৪৩ ইঞ্চির এইচডি ডিসপ্লে। এর রেজল্যুশন ৩২০x৩৮০ পিক্সেল। ব্রাইটনেস বেশি হওয়ায় সূর্যের আলোয়ও ডিসপ্লে দেখতে কোনো ধরনের সমস্যায় পড়তে হয় না। এতেও রয়েছে শতাধিক স্পোর্টস মোড ও ওয়াচফেস। একবার ফুল চার্জে ২৫ দিন পর্যন্ত এটার ব্যাটারি লাইফ পাওয়া যাবে। ডিভাইসটিতে রয়েছে আইপি ৬৮ গ্রেডের ওয়াটার রেজিস্ট্যান্সি। ওয়াচটি পাওয়া যাবে ৪৮৯৯ টাকায়।
হেলোউ সোলার প্রো স্মার্টওয়াচটিতে রয়েছে ভাইব্রেন্ট ১ দশমিক ৪৩ ইঞ্চির ৩২০x৩৮০ পিক্সেলের অ্যামোলেড ডিসপ্লে। এতে আলুমিনিয়াম অ্যালোয় বডির সঙ্গে সিলিকন বেল্ট দেয়া হয়েছে ও সাইডে তিনটি বাটনও রয়েছে। হেলোউ ওয়াচ টু প্রো-কলিং স্মার্টওয়াচের মতো এতেও বাংলা ভাষাসহ এআই ভয়েস ফিচার ব্যবহারের সুবিধা রয়েছে। ওয়াচটির দাম ৫ হাজার ১৯৯ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here