১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ  । ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ 

হেলোউ ব্র্যান্ডের নতুন তিন স্মার্টওয়াচ উন্মোচন

প্রতিদিনের ডেস্ক
দেশের বাজারে হেলোউ ব্র্যান্ডের নতুন তিনটি স্মার্টওয়াচ নিয়ে এসেছে পরিবেশক প্রতিষ্ঠান মোশন ভিউ। চলতি সপ্তাহ থেকেই স্মার্টওয়াচগুলো মোশন ভিউয়ের ফেসবুক পেজ ও আউটলেটে পাওয়া যাবে বলে জানা গেছে।
নতুন স্মার্টওয়াচগুলো হলো হেলোউ ওয়াচ টু প্রো, হেলোউ আরএস ফোর ম্যাক্স ও হেলোউ সোলার প্রো। হেলোউ ওয়াচ টু প্রো-কলিংয়ে রয়েছে ১ দশমিক ৮৫ ইঞ্চির আইপিএস ডিসপ্লে। যার রেজল্যুশন ২৪০x২৮৪ পিক্সেল এবং বাইরের বডি পুরোটাই মেটালের। ডিভাইসটির সেন্সরে ব্লুটুথ সংযোগ থাকায় কল করা, রিসিভ করা, হার্টরেট, ওয়ার্কআউট, রক্তে অক্সিজেন ও ঘুমের পরিমাণসহ বিভিন্ন অ্যাক্টিভিটি যাচাই করা যাবে। পাশাপাশি রয়েছে ১০০টির বেশি স্পোর্টস মোড ও ১২০-এর অধিক ওয়াচফেস। ওয়াচটিতে বাংলা ভাষা ব্যবহারের সুবিধা রয়েছে। একবার ফুল চার্জে সাতদিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। স্মার্টওয়াচটির দাম ৩ হাজার ১৫০ টাকা।
হেলোউ আরএস ফোর ম্যাক্সে রয়েছে ১ দশমিক ৪৩ ইঞ্চির এইচডি ডিসপ্লে। এর রেজল্যুশন ৩২০x৩৮০ পিক্সেল। ব্রাইটনেস বেশি হওয়ায় সূর্যের আলোয়ও ডিসপ্লে দেখতে কোনো ধরনের সমস্যায় পড়তে হয় না। এতেও রয়েছে শতাধিক স্পোর্টস মোড ও ওয়াচফেস। একবার ফুল চার্জে ২৫ দিন পর্যন্ত এটার ব্যাটারি লাইফ পাওয়া যাবে। ডিভাইসটিতে রয়েছে আইপি ৬৮ গ্রেডের ওয়াটার রেজিস্ট্যান্সি। ওয়াচটি পাওয়া যাবে ৪৮৯৯ টাকায়।
হেলোউ সোলার প্রো স্মার্টওয়াচটিতে রয়েছে ভাইব্রেন্ট ১ দশমিক ৪৩ ইঞ্চির ৩২০x৩৮০ পিক্সেলের অ্যামোলেড ডিসপ্লে। এতে আলুমিনিয়াম অ্যালোয় বডির সঙ্গে সিলিকন বেল্ট দেয়া হয়েছে ও সাইডে তিনটি বাটনও রয়েছে। হেলোউ ওয়াচ টু প্রো-কলিং স্মার্টওয়াচের মতো এতেও বাংলা ভাষাসহ এআই ভয়েস ফিচার ব্যবহারের সুবিধা রয়েছে। ওয়াচটির দাম ৫ হাজার ১৯৯ টাকা।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়