১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ  । ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ 

জনসভায় আ’লীগ প্রার্থী আইজিপি সাহেব নৌকার পক্ষে থাকেন, না হয় এলাকা ছেড়ে চলে যান

প্রতিদিনের ডেস্ক
‘বর্তমান সংসদ সদস্য পুলিশের সাবেক আইজিপি নূর মোহাম্মদ নৌকাকে ডুবাতে কাজ করছেন। এই নূর মোহাম্মদের বাবা আগরতলা ষড়যন্ত্র মামলায় বঙ্গবন্ধুর বিরুদ্ধে সাক্ষী দিয়েছিলেন। তিনি দলীয় নেতাকর্মীদেরকে বিএনপির বহিষ্কৃত নেতা মেজর (অব.) আক্তারুজ্জামান রঞ্জনের ট্রাকের পক্ষে কাজ করতে বিভিন্নভাবে হুমকি-ধামকি দিচ্ছেন। আইজিপি সাহেব আপনাকে আমি ভালো করে চিনি, আপনার আমার বাড়ি কাছাকাছি। আর এক পাও আগাবেন না। হয় নৌকার পক্ষে থাকেন, না হয় কিশোরগঞ্জ-কটিয়াদী ছেড়ে ঢাকায় চলে যান। আর যদি একটা কথা নৌকার বিরুদ্ধে বলবেন তাহলে আপনার বাড়িও ঘেরাও করবে কটিয়াদী-পাকুন্দিয়ার নেতাকর্মীরা। আমি আপনাকে সাবধান করতে চাই এবং তার ছেলে-পেলে যারাই আছে সাবধান হবেন, না হয় আরেকটি ১৯৯৭ সৃষ্টি হবে।’
মঙ্গলবার (২ জানুয়ারি) সন্ধ্যায় পাকুন্দিয়া উপজেলা সদর ঈদগাহে আয়োজিত নির্বাচনী জনসভায় এসব কথা বলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী পুলিশের সাবেক অতিরিক্ত ডিআইজি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাহহার আকন্দ।
এ সময় তিনি বক্তব্যে আরও বলেন, এনএসআই বলে যে লোকগুলো আছে, তারা যদি বন্ধ না হয়, হাজার হাজার লোক দিয়ে তাদেরকে ঘেরাও করবো। আপনারা কি রাজি আছেন আমার সঙ্গে যেতে। তাদেরকে ঘেরাও করে আমরা এখান থেকে উৎখাত করবো।
এ নির্বাচনী জনসভায় পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র যুগ্ম-আহ্বায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ও জেলা জজকোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আবু নাসের ফারুক মোহাম্মদ সঞ্জু, পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হুমায়ূন কবীর, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সদস্য এ কে এম দেলোয়ার হোসেন, পাকুন্দিয়া পৌরসভার মেয়র নজরুল ইসলাম আখন্দ প্রমূখ।
দশম জাতীয় সংসদের আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের সাবেক এমপি অ্যাডভোকেট সোহরাব উদ্দিন এবার দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে এ আসন থেকে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া বিএনপির বহিষ্কৃত নেতা মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন ট্রাক প্রতীকে নির্বাচন করছেন। তাকে সমর্থন দিয়েছেন বর্তমান এমপি পুলিশের সাবেক আইজিপি নূর মোহাম্মদ। ফলে আওয়ামী লীগ নেতাকর্মীরা আলোচিত তিন প্রার্থীতে বিভক্ত হয়ে প্রকাশ্যে নির্বাচনী প্রচার-প্রচারণা ও গণসংযোগে যোগ দিচ্ছেন।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়