১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ  । ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ 

বছরের প্রথম বাইক আনলো কাওয়াসাকি

প্রতিদিনের ডেস্ক
বছরের শুরুতেই নতুন বাইক আনলো কাওয়াসাকি। নতুন বাইকের নাম কাওয়াসাকি নিনজা জেডএক্স-৬আর-২০২৪। বাইকটিতে দেওয়া হয়েছে নতুন ফ্যাসিয়া, স্প্লিট এলইডি হেডল্যাম্প, রিওয়ার্কড্ উইন্ডশিল্ড এবং থ্রিডি ইন্টারওভেন বডিওয়ার্ক। বাইকের স্টেবিলিটি আগের থেকে আরও ভালো করার জন্য রয়েছে নতুন উইংলেট। এর সাহায্যে প্রচণ্ড স্পিডেও আপনি বাইকটির স্টেবিলিটি পাবেন।
এই সুপার বাইকে অ্যাসিস্ট অ্যান্ড স্লিপার ক্লাচ দেওয়া হয়েছে। রয়েছে এলইডি ইন্ডিকেটর্স, সোয়া এসএফএফ-বিপি আপসাইড-ডাউন ফ্রন্ট ফর্ক এবং রিয়ার মনো শক। মডেলটিতে ট্র্যাকশন কন্ট্রোল রয়েছে, যা তিনটি মোডে পাওয়া যেতে পারে। সেই মোডগুলো হলো কাওয়াসাকি ইন্টেলিজেন্ট, অ্যান্টি-লক ব্রেক সিস্টেম এবং পাওয়ার মোড।
৪.৩ ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে এই বাইকে। স্মার্টফোন কানেক্টিভিটি সম্ভব রিডোলজি অ্যাপের মাধ্যমে। মডেলটি ইক্যুইপ করা হয়েছে ডুয়াল ৩১০এমএম ফ্রন্ট ডিস্ক ও তার সঙ্গে ডুয়াল র‍্যাডিয়াল মাউন্টেড ফোর পিস্টন মনোব্লক ক্যালিপার, একটি ২২০এমএম সিঙ্গেল রিয়ার ডিস্ক এবং ১৭ ইঞ্চি চাকার সঙ্গে।
মোট দুটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে বাইকটির। একটি হলো লাইম গ্রিন এবং অপরটি মেটাকি গ্রাফাইট গ্রে। কাওয়াসাকির এই নতুন নিনজা বাইকের দাম ভারতে ১১ লাখ ৯ হাজার রুপি (এক্স-শোরুম)।
সূত্র: রাইডার ম্যাগাজিন

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়