আজকের রাশিফল

0
16

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মকর রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনি মহারাজ গ্রহমাতা চন্দ্র ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। অংশীদারি ব্যবসা বাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে। দাম্পত্য সুখ ঐশ্বর্য ফিরে পাওয়ার পথ খুলবে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
মনোবল জনবল অর্থবলের সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
সিজনাল রোগব্যাধির সঙ্গে পুরাতন ক্রনিক ব্যাধিপীড়াগুলো চাঙা হয়ে উঠবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অবশ্য শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান।
মিথুন [২১ মে-২০ জুন]
ডাকযোগে চেক মানি অর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা আটকে থাকা কাজ সচল করবে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। লৌকিকতায় প্রচুর অর্থ ব্যয় বাড়তে পারে।
কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]
ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন, নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়ে সব হারাতে হতে পারে। সংকটকালে বন্ধবান্ধব আত্মীয় কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে পারবেন।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজসাজ ররবব করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনা সমান।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
যোগ্য কর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশ গমনের পথ প্রশস্ত হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। মামলা মোকদ্দমা ও কোর্ট কেসের রায় পক্ষে আসবে। আপনি দুর্বার গতিতে এগিয়ে চলবেন।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হলে প্রচুর উন্নতি করতে সক্ষম হবেন।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিকস সামগ্রীর পশরা সাজবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস, পাওনা টাকা আদায় ও মজুদ মালের দাম বৃদ্ধি পাওয়ায় ব্যাংক ব্যালেন্স ফুলেফেঁপে উঠবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমান তালে শুভফল প্রদান করবে। বিবাহসংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here