সাংহাইয়ে হুয়াওয়ের নতুন ফ্ল্যাগশিপ স্টোর চালু

0
23

প্রতিদিনের ডেস্ক
সাংহাইয়ের কিয়ানটান তাইটুলিতে সবচেয়ে বড় ও দৃষ্টিনন্দন ফ্ল্যাগশিপ স্টোর চালু করেছে চীনের প্রযুক্তি কোম্পানি হুয়াওয়ে। প্রায় ১ হাজার ৮০০ বর্গমিটার জায়গাজুড়ে এটি তৈরি করা হয়েছে। অবকাঠামোগত ডিজাইনের জন্যই মূলত এটি দর্শক, গ্রাহকের নজর কাড়ছে বলে জানিয়েছেন বিশ্লেষকরা।
হুয়াওয়ের এ ফ্ল্যাগশিপ স্টোরে ইউনিক ডিজাইন দেয়া হয়েছে। যার মধ্যে সামনের দিকে ১৬ মিটারের বেশি পাতা আকৃতির একটি অংশ তৈরি করা হয়েছে। এতে উচ্চক্ষমতাসম্পন্ন কংক্রিট (ইউএইচপিসি) ব্যবহার করা হয়েছে। স্টোরের ভেতরেও প্রাকৃতিক আবহ ধরে রাখার চেষ্টা করা। তরুণ গ্রাহককে আকৃষ্ট করার জন্য এতে বিশেষ প্লাস্টার উপাদান দেয়া হয়েছে। স্টোরটি গ্রাহকের পণ্য কেনার পাশাপাশি হুয়াওয়ের প্রযুক্তি ও ব্র্যান্ড সম্পর্কে বিস্তারিত জানতে সহায়তা করবে বলে সূত্রে জানা গেছে।
গ্রাহকের ভালো অভিজ্ঞতা প্রদানে স্টোরের ভেতর স্পোর্টস ও হেলথ জোন, পূর্ণ স্মার্ট হাউজ সিস্টেম, অডিভিজ্যুয়াল এন্টারটেইনমেন্ট ও স্মার্ট মবিলিটি রয়েছে। এছাড়া স্টোরটিকে হুয়াওয়ের নোভা ১২ সিরিজ, ওয়ানজি এম৯সহ বিভিন্ন নতুন পণ্য রয়েছে। এছাড়া আবহাওয়ার বর্তমান পরিস্থিতি, নেভিগেশন সিস্টেম, স্বচ্ছ স্ক্রিন গ্রাহককে আরামদায়ক অনুভূতি প্রদানে সক্ষম।
পোষা প্রাণীদের জন্যও স্টোরটিকে আলাদা বিশ্রাম স্থান রয়েছে। উদ্বোধনের দিন তাৎক্ষণিক প্রিন্টিংয়ের সুবিধাসহ ছবি তোলা, বিভিন্ন ফিচার ও প্রযুক্তি ব্যবহারের সুবিধা দেয়া হয়। হুয়াওয়ের প্রধান নির্বাহী রিচার্ড ইউ জানান, নতুন স্টোরটি শুধু পণ্য বিক্রির জন্য তৈরি করা হয়নি। পাশাপাশি এটি গ্রাহককে হুয়াওয়ে ব্র্যান্ড ও বিভিন্ন প্রযুক্তির বিষয়ে পরিষ্কার ধারণা দেবে। —গিজমোচায়না

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here