নির্বাচনে আতঙ্কের কোনো কারণ নেই: পররাষ্ট্রমন্ত্রী

0
26

প্রতিদিনের ডেস্ক
পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, নির্বাচনে আতঙ্কের কোনো কারণ নেই। উৎসবমুখর পরিবেশে দলে দলে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দান করবেন। একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে প্রমাণ করব আমরা গণতন্ত্রে বিশ্বাসী। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় সিলেট নগরীর ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠের জনসভায় তিনি এ কথা বলেন।
সিলেট-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ড. মোমেন বলেন, বঙ্গবন্ধু স্বাধীন সার্বভৌম দেশ দিয়েছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলাকে বাস্তব রূপ দিতে শেখ হাসিনা সরকার কাজ করছে। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নয়নশীল দেশ হিসেবে গড়ে তোলা হবে যেখানে মানুষের সব মৌলিক অধিকার পূরণ করবে সরকার। দেশের উন্নয়নের জন্য, জনগণের মঙ্গলের জন্য আওয়ামী লীগের বিকল্প নেই।
তিনি আরও বলেন, বাংলাদেশ আজ খাদ্যের স্বয়ংসম্পূর্ণ। আমাদের দারিদ্রতার হার কমেছে, রপ্তানি বেড়েছে, জিডিপির হার বেড়েছে। এটা সম্ভব হয়েছে শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে। আমাদের এ অর্জনগুলো ধরে রাখতে হবে। আমরা চ্যালেঞ্জ মোকাবিলা করতে জানি, কেন না আমরা বাস্তববাদী।
সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল আনোয়ার আলাওরের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদের সঞ্চালনায় এসময় পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী সেলিনা মোমেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যকরী কমিটির নির্বাহী সদস্য আজিজুর সামাদ আজাদ ডন, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল খালিক, নুরুল ইসলাম পুতুল, প্রদীপ ভট্টাচার্য্য, মো. ছানাওর, জগদীশ চন্দ্র দাশ, যুগ্ম-সাধারণ সম্পাদক এটিএম হাসান জবেুল, সাংগঠনিক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, কৃষি ও সমবায় বষিয়ক সম্পাদক তপন মত্রি, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহমদ, অধ্যক্ষ সুজাত আলী রফিক প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here