রাজধানীতে বিএনপির লাঠি মিছিল, ভোট বর্জনের আহ্বান

0
22

প্রতিদিনের ডেস্ক
সরকারের পদত্যাগ ও একতরফা নির্বাচন বাতিলের দাবি এবং ৭ জানুয়ারির ভোট বর্জনের আহ্বান জানিয়ে রাজধানীতে লাঠি মিছিল করেছে বিএনপি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।শুক্রবার (৫ জানুয়ারি) সকালে কারওয়ান বাজার এলাকায় এ মিছিল হয়। মিছিলে নেতৃত্ব দেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।
মিছিল থেকে ‘অবৈধ নির্বাচন মানি না মানব না’, ‘ডামি নির্বাচন মানি না মানব না’, ‘একতরফা নির্বাচন মানি না মানব না’, ‘ভোট চোর, ভোট চোর শেখ হাসিনা ভোট চোর’- এসব স্লোগান দেন নেতাকর্মীরা।
মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, আজকে দেশে দুটি ধারা বিদ্যমান। একটি হচ্ছে সত্য ও ন্যায়ের পক্ষে, মানুষের ভোটাধিকার ও মতপ্রকাশের স্বাধীনতার পক্ষে। অন্যটি হচ্ছে টাকা পাচার ও লুটেরাদের পক্ষে, মানুষের অধিকার হরণের পক্ষে। আমরা যারা ন্যায়ের পক্ষে আছি তাদের বিজয় অবশ্যম্ভাবী।
তিনি বলেন, অবৈধ নির্বাচন জনগণ মেনে নেবে না। লুটেরাদের নির্বাচন জনগণ মেনে নেবে না।তিনি বিএনপির সব পর্যায়ের নেতাকর্মীসহ দেশবাসীকে ৭ জানুয়ারির নির্বাচন বর্জনের আহ্বান জানান।
এসময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, সহ-যুববিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সেলিম রেজা হাবিব, খোন্দকার আকবর হোসেন বাবলু (সহ-সভাপতি, মানিকগঞ্জ জেলা বিএনপি), তাঁতীদলের আহ্বায়ক আবুল কালাম আজাদ ও সদস্যসচিব হাজি মজিবুর রহমান, মৎস্যজীবী দলের সদস্যসচিব আব্দুর রহিম, যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জাকির সিদ্দিকী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত, কর্মসংস্থানবিষয়ক সম্পাদক খন্দকার আল আশরাফ মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জুয়েল, সাবেক ছাত্রনেতা আহসান উদ্দিন খান শিপন, আব্দুল হালিম খোকন ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য নাদিয়া পাঠান পাপন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here