১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ  । ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ 

গরুচুরির সময় ধাওয়া দিয়ে গণপিটুনিতে তিনজনকে খুন

প্রতিদিনের ডেস্ক
পাবনার ভাঙ্গুড়া উপজেলার বেতুয়ান গ্রামে গরুচুরি করে পালানোর সময় গণপিটুনিতে ৩ জন নিহত হয়েছেন। শুক্রবার (৫ জানুয়ারি) দিবাগত রাত দুইটার দিকে এ ঘটনা ঘটে।
ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।পুলিশ ও স্থানীয়রা জানান, বেতুয়ান গ্রামের পাশের ক্যানেল দিয়ে একটি নৌকায় ৪ জন ওই গ্রামে প্রবেশ করেন। তারা গোলাপ হোসেনের বাড়ি থেকে ২টি গরু চুরি করে নিয়ে নৌকায় করে পালাচ্ছিলেন। বিষয়টি বাড়ির লোকজন টের পাওয়ার পর তাদেরকে ধাওয়া করেন।
এ সময় চিৎকার চেঁচামেচিতে আশপাশের বহু লোকজন এসে জড়ো হন। এরপর গ্রামবাসী অপর একটি নৌকা দিয়ে গরুচোরদের নৌকা আটকে ফেলেন। এ সময় গরু চোররা তাদের কাছে থাকা দেশীয় অস্ত্র নিয়ে গ্রামবাসীর ওপর হামলা চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এতে গ্রামের বেশ কয়েকজন কিছুটা আহত হন।
পরে গ্রামবাসী উত্তেজিত হয়ে গণপিটুনী দেওয়া শুরু করেন। এতে তিন ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান। এ সময় দলের একজন পালিয়ে যান।ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হোসেন জানান, গরু চুরি করে পালানোর সময় ৩ জন নিহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌঁছায়। সকাল ১০টার দিকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।
তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়