ফেনীর ভোটকেন্দ্রের অফিসে আগুন প্রধান শিক্ষক-সভাপতির দ্বন্দ্বে আগুন দেন পিয়ন

0
22

প্রতিদিনের ডেস্ক
ফেনীর সোনাগাজী উপজেলার চর সাহাভিকারী উচ্চ বিদ্যালয়ের অফিস কক্ষে পিয়ন আবু বক্কর সিদ্দিক আগুন দেন বলে পুলিশের কাছে স্বীকার করেছেন। এ ঘটনায় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক খায়ের উল্যাহ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে সোনাগাজী মডেল থানা মামলা দায়ের করেন। ওই মামলায় পিয়নকে গ্রেফতার দেখানো হয়েছে।শুক্রবার (৫ জানুয়ারি) রাতে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার জাকির হাসান।এ সময় সহকারী পুলিশ সুপার (দাগনভূঞা-সোনাগাজী সার্কেল) তাসলিম হোসাইন, সোনাগাজী মডেল থানার ওসি সুদ্বীপ রায় পলাশ উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, স্কুলের অডিট সংক্রান্ত বিষয় ও প্রধান শিক্ষক জয়নাল আবেদীনকে স্কুলে যোগদান করানো সংক্রান্ত বিষয়ে ম্যানেজিং কমিটি এবং প্রধান শিক্ষক জয়নাল আবেদীনের মধ্যে দ্বন্দ্বের জেরে গুরুত্বপূর্ণ কাগজপত্র নষ্ট করার জন্য আগুন লাগানো হয়।
তিনি আরও জানান, ৪ জানুয়ারি বিকেল ৫টায় ১ লিটার পেট্রল এনে পিয়ন আবু বক্কর সিদ্দিক শিক্ষক মিলনায়তন কক্ষে রাখেন। শুক্রবার ভোর সাড়ে ৫টায় তিনি স্কুলে এসে আগে থেকে জমা করে রাখা বই এবং আলমারি খুলে পেট্রোল ছিটিয়ে রুম থেকে বের হয়ে যান। বাইরে এসে জানালার বাইরে থেকে জানালার কাঁচ সরিয়ে দিয়াশলাই দিয়ে কক্ষে আগুন লাগিয়ে দেন। এরপর দ্রুত বাড়িতে চলে যান
এ সময় অফিস সহকারী আব্দুর রহমান আজাদ প্রাতঃভ্রমণ করতে স্কুলে আসেন। এসে দেখেন স্কুলে আগুন জ্বলছে। তখন তিনি পিয়ন আবু বক্কর সিদ্দিককে ফোন করে জানান স্কুলে আগুন লেগেছে।
আগুনের খবর পেয়ে জেলা রিটার্নিং কর্মকর্তাসহ বিভিন্ন সংস্থার কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here