১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ  । ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ 

বাসে যাত্রীর রেখে যাওয়া ব্যাগে বোমা সদৃশ বস্তু

প্রতিদিনের ডেস্ক
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি বাস থেকে বোমা সদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৫ জানুয়ারি) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জে কক্সবাজারগামী বেঙ্গল পরিবহনের একটি বাস থেকে এটি উদ্ধার করা হয়।
বেঙ্গল পরিবহনের কক্সবাজারগামী (ঢাকা-মেট্রো ব-১২-২৫৫৫) থেকে বোমা সদৃশ বস্তু উদ্ধার করা হয়। পরিবহনটির সুপারভাইজার মো. হাসান জানান, ঢাকার গাবতলি বাসস্ট্যান্ড থেকে এক যাত্রী তাদের বাসে ওঠেন। পরে গাড়ি ছেড়ে সায়দাবাদ এসে থামিয়ে যাত্রী ওঠানোর পর তারা হানিফ ফ্লাইওভার পর্যন্ত এসে পুনরায় গাড়ির যাত্রী গণনা করতে গিয়ে দেখতে পান পেছনের ওই যাত্রী গাড়িতে নেই। এরপর ওই ব্যক্তির ফোনে কল দিলেও তিনি কলটি রিসিভ করেনি। তার রেখে যাওয়া একটি ব্যাগে সুপারভাইজার দেখতে পান বোমা সদৃশ বস্তুটি। পরে ৯৯৯-এ কল দিলে পুলিশ গিয়ে উদ্ধার করে।
বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল বলেন, রাতে বেঙ্গল পরিবহনের একটি বাস থেকে বোমা সদৃশ বস্তু পাওয়া যায়। তবে এটা বোমা কিনা তা নিশ্চিত করে এখনই বলা সম্ভব হচ্ছে না। আমরা বোমা ডিসপোজাল ইউনিটকে খবর দিয়েছি। তারা তদন্ত করে দেখলে নিশ্চিত হওয়া যাবে।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়