১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ  । ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ 

ভোটকেন্দ্রে আরেক সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু

প্রতিদিনের ডেস্ক
গাজীপুরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সহকারী প্রিসাইডিং কর্মকর্তা আব্দুল করিমের মৃত্যু হয়েছে। তিন গাজীপুর মহানগরের বোর্ড বাজার উত্তর খাইলকুর জামিয়া রশিদিয়া মাদ্রাসা ও এতিমখানা কেন্দ্রে দায়িত্ব পালন করছিলেন। রবিবার (৭ জানুয়ারি) সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে কেন্দ্রের বাইরে তার মৃত্যু হয়।
আব্দুল করিম গাজীপুরের কালীগঞ্জ উপজেলার পুটান গ্রামের বাসিন্দা এবং ওই উপজেলার জামালপুর সিদ্দিকিয়া বালিকা দাখিল মাদ্রাসার সহকারী সুপার ছিলেন।
ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার হেলাল মিয়া জানান, সহকারী সহকারী প্রিসাইডিং অফিসার আব্দুল করিম শনিবার (৬ জানুয়ারি) রাতেই কেন্দ্রে যোগদান করে রাত ১২টা পর্যন্ত কেন্দ্রে অবস্থান করছিলেন। বোর্ড বাজার এলাকায় তার এক আত্মীয়ের বাড়িতে রাত্রীযাপন শেষে ভোটের দিন আজ সকাল সোয়া ৭টার দিকে নাশতা করতে কেন্দ্রের বাইরে যান। ফেরার পথে তিনি হৃদরোগে আক্রান্ত হন।
গাছা থানার এসআই নাসরিন আক্তার জানান, হৃদরোগে আক্রান্ত হলে আব্দুল করিমকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।হাসপাতালের আবাসিক চিকিৎসক রফিকুল ইসলাম জানান, আব্দুল করিমকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।
এদিকে, ভোলার লালমোহনে স্ট্রোক করে চরভুতা বাউরিয়া ভোটকেন্দ্রে দায়িত্বরত সহকারী প্রিসাইডিং কর্মকর্তা মোস্তাফিজুর রহমান মারা গেছেন।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়