২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ  । ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ 

শক্তিশালী স্পেসিফিকেশনসহ এল পোকো এক্স ৬ সিরিজ

প্রতিদিনের ডেস্ক
ভারতের বাজারে জনপ্রিয় পোকো ব্র্যান্ড তাদের এক্স ৬ সিরিজের দুটি নতুন মডেল উন্মোচন করেছে। নতুন লাইনআপে স্ট্যান্ডার্ড এক্স ৬ মডেল ও এক্স ৬ প্রো মডেল আনা হয়েছে। শাওমির সাবব্র্যান্ডটি পোকোর আনা নতুন দুটি মডেল রেডমি নোট ১৩ প্রো ও রেডমিকে ৭০ই-এর রি-ব্র্যান্ডেড সংস্করণ বলে ধারণা করা হচ্ছে। স্মার্টফোনের মডেল দুটিতে বেশকিছু ফিচার ও স্পেসিফিকেশনগত পার্থক্য রয়েছে। খবর গিজমোচায়না।
পোকো এক্স ৬ ও ৬ প্রোতে ৬ দশমিক ৬৭ ইঞ্চির ওএলইডি স্ক্রিন রয়েছে। যার ডিসপ্লের রেজল্যুশন ১.৫ কে পিক্সেল ও ডিসপ্লে রিফ্রেশ রেট ১২০ হার্টজ যা ডলবি ভিশন ভিডিও সাপোর্ট করে। এছাড়া নিরাপত্তার জন্য ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট রয়েছে। ডিভাইসগুলো স্ক্রিন সুরক্ষায় ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ভিক্টাস। পোকো এক্স ৬ সিরিজে কামেরা হিসেবে ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম রয়েছে। যার মধ্যে মেইন ক্যামেরা হিসেবে রয়েছে ৬৪ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স রয়েছে। ডিভাইসটির ফ্রন্ট ক্যামেরা হিসেবে দেয়া হয়েছে ১৬ মেগাপিক্সেলের একটি ক্যামেরা সেন্সর।
স্ট্যান্ডার্ড এক্স ৬ মডেলটিতে সিপিইউ হিসেবে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেকের ডাইমেনসিটি ৮৩০০ চিপসেট। এক্স ৬ প্রো মডেলটিতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপার ড্রাগন ৭ এস জেন ২। স্মার্টফোন দুটিতে ১২ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজ রয়েছে। ভারতের বাজারে এক্স ৬ সিরিজের সর্বনিম্ন দাম ২১ হাজার ৯৯৯ এবং এক্স ৬ প্রো সিরিজের সর্বনিম্ন দাম ২৬ হাজার ৯৯৯ রুপি নির্ধারিত হয়েছে।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়