১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ  । ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ 

বিপিএলের উদ্বোধনী দিনেই ভরে গেলো মিরপুরের গ্যালারি

প্রতিদিনের ডেস্ক
বিপিএল আয়োজনের সবচেয়ে বড় চ্যালেঞ্জ, মাঠে দর্শক আসবে কি না! আয়োজকরাও শঙ্কায় ভোগেন, কতটা আকর্ষণ তৈরি করতে পারবে এবারের বিপিএল। আগেরদিন বিপিএলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক নিজেই এই শঙ্কা প্রকাশ করেন।
শঙ্কা প্রকাশের অন্যতম কারণ, বর্তমান রাজনৈতিক, সামাজিক এবং অর্থনৈতিক পরিস্থিতি। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে হিমশিম খাচ্ছে দেশের মানুষ। তারওপর জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে মাত্র কিছুদিন আগে। নির্বাচন নিয়ে তৈরি হওয়া অনিশ্চয়তায় ঘোর এখনও কাটেনি দেশের মানুষের।
এরই মধ্যে বিপিএল শুরু হলো পূর্বের ঘোষিত সময় অনুযায়ীই। আজ (১৯ জানুয়ারি) দুপুর ২টায় মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে যুব ও ক্রীড়ামন্ত্রী এবং বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিপিএলের।
একে তো উদ্বোধনী দিন, তারওপর শুক্রবার। এ কারণেই মূলতঃ বিপিএলের প্রথম ম্যাচ থেকেই গ্যালারিতে ঢল নামে দর্শকের। দুপুর ১২টায় খুলে দেয়া হয় শেরে বাংলা স্টেডিয়ামের সবগুলো প্রবেশ পথ। দুর্দান্ত ঢাকা এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সমর্থকরা জার্সি পরে, ব্যানার-স্টিকার হাতে নিয়ে প্রবেশ করে গ্যালারিতে।
বিপিএলে প্রতিদিন অনুষ্ঠিত হবে দুটি করে ম্যাচ। সাধারণত, দর্শকের উপস্থিতি ঘটে দ্বিতীয় ম্যাচে তথা সন্ধ্যার দিকে। কিন্তু বিপিএলের উদ্বোধনী দিনে প্রথম ম্যাচ দেখার জন্যই গ্যালারি ভরে ওঠে। মূলত পূর্ব গ্যালারি পুরোপুরি ভরে ওঠে খেলা শুরু হওয়ার পরপরই। দুটি ক্লাব হাউজ বা এনক্লোজার কিছুটা ফাঁকা ছিল। গ্র্যান্ড স্ট্যান্ডেরও প্রায় অর্ধেক ভরে যায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ইনিংস চলার সময়ই।
উদ্বোধনী ম্যাচেই টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন দুর্দান্ত ঢাকার অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত। ব্যাট করার আমন্ত্রণ জানান কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক লিটন দাসকে।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়