পড়তে ভালোবাসেন অনন্যা, বিশ্বাস করে না কেউ!

0
23

প্রতিদিনের ডেস্ক
স্টারকিড বা তারকার সন্তান অনন্যা পাণ্ডে। তার বাবা বলিউডের জনপ্রিয় অভিনেতা চাঙ্কি পাণ্ডে। বাবার পথ ধরে তিনিও এসেছেন রূপালি জগতে, নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টায় ডুবে আছেন। ইতোমধ্যে বেশ কয়েকটি আলোচিত ছবিতে কাজও করেছেন। অনন্যাকে নিয়ে বিভিন্ন ট্রল ও গুঞ্জন রয়েছে। কিন্তু তাকে ঘিরে সবচেয়ে বড় ভুল ধারণা কোনটি? এমন প্রশ্নের বিপরীতে অনন্যা পাণ্ডে নিউজ১৮-কে জানান, তিনি যে পড়তে পছন্দ করেন, সেটা কেউ বিশ্বাস করে না।

তার ভাষ্য, “যখনই বলি, আমি পড়তে ভালোবাসি, মানুষ অবাক হয়ে যায়। আর জিজ্ঞেস করে, ‘তুমি পড়ো!’ কিন্তু সত্যিই আমি পড়তে ভালোবাসি। ঘরের এক কোণে বসে বই পড়া আমার প্রিয় কাজ। ‘গেহরাইয়া’ ছবির শুটিংয়ে আমি প্রায়শই সেটে বসে বসে পড়তাম। শকুন (নির্মাতা শকুন বাত্রা) ও অন্যরা হাসতো আর বলতো, ‘তুমি আসলে পড়ছো না, তাই না?” ব্যক্তিগত আরেকটি বিষয়েও মুখ খুলেছেন অনন্যা। সেটা হলো অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গে প্রেম।

গেলো বছর আদিত্যের সঙ্গে তার অবকাশ যাপনের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ব্যক্তিগত ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া, নেটিজেনদের চর্চা; এসব প্রসঙ্গে অনন্যা বলেন, ‘আমি বলবো না যে, এতে বিরক্ত। এটা অভিনয়শিল্পীদের জীবনেরই অংশ। এটা ঘটবে এবং মানুষ কৌতূহল থাকবেই।’ তবে বিষয়টি নিয়ে তারকাদের সচেতন থাকার কথাও ইঙ্গিত করলেন অনন্যা। বললেন, ‘পেশাগত ও ব্যক্তিগত জীবনের মাঝে একটা সীমারেখা টানা আমাদের ওপর নির্ভরশীল। যেটা গুরুত্বপূর্ণ, সেটা যতটা সম্ভব রক্ষা করা; আর আমিও তাই চেষ্টা করি। নেটিজেনদের চর্চা নিয়ে হতাশ হই না, কারণ এটা আমার পেশারই অংশ। আমি কেবল সেটাই নিয়ন্ত্রণ করতে পারি, যেটা আমার হাতে রয়েছে।’ উল্লেখ্য, অনন্যাকে সর্বশেষ দেখা গেছে ‘খো গায়ে হাম কাহা’ ছবিতে। এটি মুক্তি পায় গত বছরের ২৬ ডিসেম্বর। নেটফ্লিক্সে মুক্তি পাওয়া ছবিটি দর্শক-সমালোচকের ভূয়সী প্রশংসা পেয়েছে। এতে অনন্যার সঙ্গে আছেন সিদ্ধান্ত চতুর্বেদী ও আদর্শ গৌরব।