২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ  । ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ 

‘কলকাতার চেয়ে বাংলাদেশের মানুষ আমাকে বেশি ভালোবাসে’

প্রতিদিনের ডেস্ক
ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের আমন্ত্রিত অতিথি হয়ে আসেন স্বস্তিকা মুখার্জি। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে অভিনেত্রী বললেন, এবার এসে বুঝলাম বাংলাদেশের মানুষ আমাকে কলকাতার চেয়ে বেশি ভালোবাসে।
গেল বুধবার বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবনে গিয়ে দেখা করেন স্বস্তিকা। সেখানে উপস্থিত ছিলেন বর্ষীয়ান অভিনেত্রী শর্মিলা ঠাকুর, অভিনেত্রী মমতা শঙ্কর এবং পরিচালক সোহিনী ঘোষ প্রমুখ। এবার ঢাকায় এসে গানবাংলা টেলিভিশনের প্রধান কার্যালয়ে উপস্থিত হয়ে অনুরাগীদের একেবারে চমকে দেন স্বস্তিকা।
সেখানকার চেয়ারপার্সন ফারজানা মুন্নির আতিথেয়তায় মুগ্ধ হওয়ার পাশাপাশি শিল্পীদের সঙ্গে গান-আড্ডায় মেতেও ওঠেন অভিনেত্রী। স্বস্তিকা জানান, বাংলাদেশে আসার পর থেকেই অপেক্ষা করছিলাম কবে এই গান আড্ডাটায় উপস্থিত হব। যাওয়ার আগে অবশেষে তা ঘটল। আমি সত্যিই কৃতজ্ঞ, অভিভূত। ঢাকায় এসেছেন ইলিশ খাবেন না, তা তো হয় না! ফারজানা মুন্নির হাতের ইলিশ, চিংড়ি-সহ পদ্মাপারের ঐতিহ্যবাহী নানা পদ চেখেও দেখেন স্বস্তিকা এবং উপস্থিত শিল্পীরা।
২৪ জানুয়ারি সন্ধ্যা ৭টায় ঢাকার জাতীয় জাদুঘরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মিলনায়তনে দেখানো হয় স্বস্তিকার ‘বিজয়ার পরে’ সিনেমা। এর আগে গত রোববার তিনি ঢাকা ক্লাবের স্যামসন লাউঞ্জে আয়োজিত ‘উইমেন ইন সিনেমা’ বিষয়ক কনফারেন্সেও যোগ দেন। এদিকে বাংলাদেশে দর্শকদের ভালোবাসায় আপ্লুত স্বস্তিকা শুক্রবার ২৬ জানুয়ারি কলকাতায় ফিরে গেছেন।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়