প্রতিদিনের ডেস্ক
ভিডিওতে নতুন শপিং ফিচারের পরীক্ষা চালাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যম টিকটক। ফিচারটি চালুর মাধ্যমে প্রতিটি ভিডিওকে সম্ভাব্য শপিংয়ে রূপান্তর করাই প্লাটফর্মটির লক্ষ্য। এটি স্বয়ংক্রিয়ভাবে টিকটক ভিডিওতে দেখানো পণ্য শনাক্ত করে অনুরূপ পণ্যগুলোকে ব্যবহারকারীদের কেনাকাটার সুবিধার্থে সাজেশন আকারে দেখাবে। বাইটড্যান্সের মালিকানাধীন টিকটক এরই মধ্যে থাইল্যান্ড, মালয়েশিয়া, যুক্তরাজ্য, ভিয়েতনামসহ এশিয়ার বাজারে লাইভ শপিং প্লাটফর্ম টিকটক শপ চালু করেছে। গিজমোচায়না