গুরুতর আহত মমতা ব্যানার্জি

0
16

প্রতিদিনের ডেস্ক:
তারা এক্সে মমতার তিনটি ছবি প্রকাশ করেছে। এতে দেখা যাচ্ছে, তার কঁপালে বড় ধরনের জখম। আর সেখান থেকে রক্ত গড়িয়ে তার মুখে এসে পড়েছে। তবে কীভাবে তিনি আহত হয়েছেন এ ব্যাপারে বিস্তারিত কোনো কিছুই জানায়নি তার দল। এছাড়া পশ্চিমবঙ্গের সরকারের পক্ষ থেকেও কোনো তথ্য দেওয়া হয়নি।
এক্সে তৃণমূল কংগ্রেস শুধু লিখেছে, “আমাদের চেয়ারপারসন মমতা ব্যানার্জি বড় আঘাত পেয়েছেন। দয়া করে তার জন্য প্রার্থনা করুন।”
এদিকে এর আগে মমতা ব্যানার্জি তার সহোদর ভাই বাবুন বন্দোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দিয়েছিলেন। আসন্ন লোকসভা নির্বাচনে হাওড়া আসনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রসূন বন্দোপাধ্যায় নামের স্থানীয় এক রাজনীতিককে মমতা মনোনয়ন দেওয়ায় অসন্তোষ প্রকাশ করেছিলেন বাবুন। এই ঘটনা প্রকাশ্যে আসার পর বাবুনের সাথে সম্পর্ক ছিন্নের ঘোষণা দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা।
বুধবার ভারতের রাষ্ট্রায়ত্ত বার্তা সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে (পিটিআই) দেওয়া সাক্ষাৎকারে মমতা ক্ষোভ প্রকাশ করে বলেন, ‌‌‘‘আমার পরিবার এবং আমি বাবুনের সাথে সব ধরনের সম্পর্ক ত্যাগ করছি…।’’
‘‘প্রত্যেক নির্বাচনের আগে, সে একটি সমস্যা সৃষ্টি করে। আমি লোভী লোকজনকে অপছন্দ করি। আমি বংশের রাজনীতিতে বিশ্বাস করি না, তাই আমি তাকে নির্বাচনে টিকিট দেব না। আমি তাকে ত্যাগ করার এবং তার সাথে সব ধরনের সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছি,’’ বলেন তৃণমূল প্রধান।
সূত্র: এনডিটিভি