১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ  । ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ 

শোকে কাতর পার্নো

প্রতিদিনের ডেস্ক:
পার্নো মিত্র সব সময় আনন্দে থাকতে পছন্দ করেন। সামনে পহেলা বৈশাখ অন্যদিকে ঈদের আমেজ। কিন্তু এর মাঝেও তার মনে বিষাদের ছায়া নেমে এসেছে। ভীষণ শোকে কাতর এ অভিনেত্রী।কারণ, এত আনন্দ-উৎসবের মধ্যে হঠাৎ ছেড়ে চলে গেছে পার্নোর প্রাণের চেয়ে প্রিয়জন। নিজের সবচেয়ে কাছের প্রিয়জনকে হারিয়ে বলা চলে শোকে পাথর তিনি।
সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হারানোর যন্ত্রণার কথা তুলে ধরেছেন অভিনেত্রী। এতে জানা যায়, ভয়ংকর একটা খারাপ দুঃসময়ের মধ্য দিয়ে যাচ্ছেন অভিনেত্রী। নিজের সন্তানতুল্য কেদারনাথ, মানে পোষা কুকুর- যাকে আদর করে কেদু বলে ডাকতেন অভিনেত্রী তাকেই চিরতরে হারালেন পার্নো। কেদুর সঙ্গে কাটানো মুহূর্ত অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন তিনি।প্রাণের চেয়ে প্রিয় কুকুর সঙ্গে নিজের স্মৃতির কথাও তুলে ধরেছেন নায়িকা। আজ থেকে প্রায় ৬ বছর কেদুকে দত্তক নিয়েছিলেন পার্নো। তার দুষ্টুমির কথা জানিয়ে পার্নো লেখেন, কেদু পুরো পাড়া মাতিয়ে রাখত। কখনো প্রতিবেশির ঘরে ঢুকে পড়া তো কখনো কারোর ঘর থেকে জুতো কিংবা খাবার চুরি করা, তার নিত্যদিনের কাজ ছিল।
এমনকি হাঁটতে বেরিয়েও রাস্তায় অন্যের গাড়িতে চড়ে বসত কেদু। অভিনেত্রীর প্রিয় জামা-কাপড় থেকে জুতো, গাড়ির চাবি চেবাতেও পটু ছিল কেদু। এভাবেই ধীরে ধীরে পুরো দুনিয়া হয়ে উঠেছিল সোনা বাচ্চাটা। সন্তানতুল্য পোষ্যকে হারিয়ে কান্নায় শোকে কাতর অভিনেত্রী।
পার্নো আরও লেখেন- আজ আমাদের গোটা দুনিয়াটা তাসের ঘরের মতো ভেঙে গেল। আমাদের সোনা ছেলেটা চলে গেল। ছয় বছর আগে আমার কোলে এই বাড়িতে এসেছিল। আজ নিজের হাতে ওকে কবর দিলাম।
কেদুর ভেজা চুম্বন আর দুষ্টুমি ফিরে আসবে না। শেষে লেখেন- গুডবাই সোনা, ওপারে দেখা হবে। পার্নোর এ পোস্টে সবাই কেদুর শান্তি কামনা করেছেন। অভিনেত্রীর সহকর্মীরা তাকে শক্ত হওয়ার সাহস জুগিয়েছেন।

আরো দেখুন

Advertisment

জনপ্রিয়