আজকের রাশিফল

0
2

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাত ব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্র, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। মিথ্যা দুর্নাম বদনাম কলঙ্ক থেকে বাঁচতে নিজেদের গুটিয়ে রাখতে হবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি ঝুঁকবে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
কলহবিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আর অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখতে হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করতে হবে।
মিথুন [২১ মে-২০ জুন]
ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে। বেকার যুবক-যুবতীরা কর্মের সন্ধান পেতে পারেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বিবাহযোগ্যদের বিবাহের কার্য সুসম্পন্ন হবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার দ্বার খুলবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামতে পারে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ খুলবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।
কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]
ব্যবসাবাণিজ্যে মন্দা কর্মের হয়রানিমূলক দূর বদলি অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। দূর থেকে আসা সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
চতুর্দিক থেকে লাগাতার উন্নতি করে চলবেন। মনোবল জনবল অর্থবলের জোয়ারে ভাসবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বন্ধুত্ব শুভফল প্রদান করবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পশরা সাজবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। বেগবান যান বর্জনীয়।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে। না বুঝে কোনো রূপ চুক্তি সম্পন্ন ও বিনিয়োগে যাওয়া যাবে না। ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। দূর থেকে আসা সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসেবে গণ্য হবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রণিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। প্রেমীযুগলের প্রেম ভেঙে যেতে পারে। দীর্ঘদিনের বন্ধুত্বে ফাটল ধরতে পারে।